টুইট যুদ্ধে জড়ালেন কঙ্গনা, “চীনের সঙ্গে লড়াই করো”

বিনোদন

বিনোদন ডেস্ক:
সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু রহস্য ঘিরে প্রথম দিন থেকেই ঝড় তুলেছে কঙ্গনার টুইট। শুরু হয়েছে বিতর্কও। সেই রেশ টেনেই এবার টুইট যুদ্ধে জড়ালেন কঙ্গনা-অনুরাগ।

১৭ সেপ্টেম্বর এক টুইটে কঙ্গনা লিখেছিলেন, “আমি একজন ক্ষত্রিয়। গর্দান দিতে পারি, কিন্তু মাথা নিচু করতে পারব না। দেশের সম্মানের স্বার্থে সব সময়েই মুখ খুলব। আত্মসম্মানের সঙ্গে বেঁচে এসেছি এবং গর্বের সঙ্গে জাতীয়তাবাদী হয়েই বেঁচে থাকব।”
যার জবাবে কটাক্ষ করে অনুরাগ লেখেন, “বোনটি, তুমি একাই! চার-পাঁচ জনকে সঙ্গে নিয়ে চীনের সঙ্গে লড়াই করো। দেখ চীন দেশের কতটা ভিতরে ঢুকে পড়েছে। দেখিয়ে দাও তাদেরও যে, যখন তুমি রয়েছ, তখন কেউ ভারতের এক চুলও ক্ষতি করতে পারবে না! তোমার বাড়ি থেকে প্রকৃত নিয়ন্ত্রণরেখার ওই অঞ্চলে পৌঁছতে মাত্র এক দিন সময় লাগে। যাও বাঘিনী। জয় হিন্দ।”

কটাক্ষের জবাবে কঙ্গনার পাল্টা টুইট, “ঠিক আছে, আমি সীমান্তে যাচ্ছি। আপনিও সামনের বছর অলিম্পিক্স-এ চলে যান, দেশের স্বর্ণপদক প্রয়োজন… আপনি তো দেখছি রূপকেও আক্ষরিক অর্থ খুঁজছেন। এত নির্বোধ হয়ে গিয়েছেন কবে থেকে? আমরা যখন বন্ধু ছিলাম, তখন তো বেশ বুদ্ধিমান ছিলেন!”
এরপর অবশ্য চুপ করে থাকেননি অনুরাগও। তার টুইট, “বোনটি, তোমার জীবনটাই এখন রূপকের রূপ নিয়েছে!”

সঙ্গে রাজনৈতিক খোঁচাও জুড়ে দেন তিনি।

আগের দিনই অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকরকে ‘সফ্ট পর্ন অভিনেত্রী’ বলায় কঙ্গনার বিরুদ্ধে তোপ দাগেন বলিউড এবং নেটিজেনদের একাংশ। শুক্রবার কৃতজ্ঞতা জানিয়ে ঊর্মিলা লেখেন, “আমার পাশে দাঁড়ানোর জন্য ‘ভারতবর্ষের আসল নাগরিকদের’ ধন্যবাদ।”

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *