ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

জাতীয়

নিজস্ব প্রতিবেদক : ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মাদারীপুর জেলার রাজৈরের ঢাকা-বরিশাল মহাসড়কে ।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের আলমদস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৩ ডিসেম্বর) সকালে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে দুইজন এবং দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- শাকিল ফকির রাজৈর উপজেলার দ্বারাদিয়া এলাকার লিয়াকত ফকির, শাহিন একই এলাকার আলেম ফকির ও অনিক ইসমাইল মুন্সীর ছেলে।

রাজৈর থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার রাজৈর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় মিনি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী শাকিল ফকির (২৪), শাহিন ফকির (২৫) ও অনিক (২৪) গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। অবস্থার অবনতি ঘটলে রাতে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাদের। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে দুইজনের মৃত্যু হয়। রাতেই একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে বুধবার দুপুরে সেখানে চিকিৎসাধানী অবস্থায় অন্যজনের মৃত্যু হয়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক বাংলানিউজকে বলেন, মঙ্গলবার সন্ধ্যায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত তিন যুবকেরই মৃত্যু হয়। বুধবার সকালে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে দুইজন ও দুপুরে ঢাকা মেডিক্যালে একজনের মৃত্যু হয়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *