ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

সারাবাংলা

যৌতুকের জন্য স্ত্রী নির্যাতনের অভিযোগে চট্টগ্রামে এক ট্রাফিক সার্জেন্ট ইকবালের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। মামলার বাদি সার্জেন্ট ইকবালের স্ত্রী ডা. সোনিয়া সামাদ।

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক বেগম ফেরদৌস আরা এ আদেশ দেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট খন্দকার আরিফুল আলম বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে সমাজ সেবা অধিদপ্তরকে তদন্তের নির্দেশ দেন। আদালত তদন্ত প্রতিবেদনে সন্তুষ্ট হয়ে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

তিনি আরও বলেন, আসামি একজন পুলিশ কর্মকর্তা হয়ে স্ত্রীকে যৌতুকের জন্য মারধর ও নির্যাতন করেন। এই অপরাধে আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১ (গ) ধারায় মামলাটি করা হয়। আসামি ইকবাল তার স্ত্রীর ব্যক্তিগত গাড়ি ব্যবহার করেন। স্ত্রীর সম্পদ আত্মসাৎ করার চেষ্টা করেন। সমাজ সেবা অধিদপ্তরের তদন্তে এসব বিষয় উঠে আসে।

প্রসঙ্গত, গত ২৫ জুলাই যৌতুকের জন্য মিরসরাইয়ের জোরারগঞ্জের বাসায় ইকবাল স্ত্রীকে মারধর করেন বলে মামলায় অভিযোগ করা হয়। ট্রাফিক সাজেন্ট ইকবাল বর্তমানে খুলনায় কর্মরত।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *