ঠাকুরাকোনার পল্লীতে সন্ত্রাসী হামলা

সারাবাংলা

আহত ১ : থানায় মামলা : গ্রেফতার ৩
আব্দুল হাফিজ, ময়মনসিংহ ব্যুরো :
ময়মনসিংহ বিভাগের নেত্রকোনা সদরের ঠাকুরাকোনা এলাকায় চরপাড়া গ্রামের বাসিন্দা মৃত রুজু আলীর ছেলে মাওলা মিয়াকে সশস্ত্র হামলা চালিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা।
তার সঙ্গে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুবৃর্ত্তরা। গত ৩০ অক্টোবর বিকেল অনুমান সাড়ে ৫টায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত মাওলা মিয়া নেত্রকোনা হাসপাতালে ভর্তি রয়েছে। তার অবস্থা আশংকাজনক। এঘটনায় আহতের ভাই রং মিয়া বাদী হয়ে নেত্রকোনা সদর মডেল থানায় গত ৩১ অক্টোবর হামলাকারী আওলাদ, রিপন মিয়া, বুলবুল, আলম, রাসেল, সাইদুল ও খোকনকে আসামি করে ১৪৩/৩২৩/৩২৬/৫০৬/৩০৭/৩৭৯/৫০৬/১১৪/ পেনাল কোড ১৮৬০ ধারায় ৬৭ নং মামলা দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুস সালাম অভিযান চালিয়ে হামলাকারী ও মামলার আসামি রিপন, বুলবুল ও শাহ আলমকে গ্রেফতার করে। আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে হামলাকারীদের মধ্যে ২ জন জামিনে মুক্ত হয়ে আবারও হামলা করার হুমকি দিচ্ছে। এই মামলার অন্যান্য আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।
জানা যায়, জমি সংক্রান্ত বিরোধে এই হামলা করা হয়েছে। ঘটনার দিন মাওলা মিয়া ঠাকুরাকোনা বাজার থেকে বাড়ী ফেরার পথে আসামিদের বাড়ীর সামনে আসলেই আগে থেকে ওৎ পেতে থাকা আসামীরা অর্তর্কিত হামলা চালিয়ে তাকে আহত করেছে। তার ডাক-চিৎকারে প্রতিবেশিসহ ভাই ও আত্মীয়রা ঘটনাস্থলে ছুটে আসলে রং মিয়াকেও হামলাকারীরা মারধর করেছে। এ নিয়ে এলাকায় আতংক বিরাজ করছে। যে কোন সময় আবারও হামলার আশংকা করা হচ্ছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *