ডাসারে নবাগত ওসির মতবিনিময়

সারাবাংলা

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি : মাদারীপুর জেলার কালকিনি উপজেলার ডাসার থানার নবাগত ওসি হাসানুজ্জামানের সঙ্গে উপজেলা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় নবাগত ওসিকে ফুলের শুভেচ্ছা দেন সাংবাদিকরা।

গতকাল রোববার রাতে ডাসার থানার সভাকক্ষে এর আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক ও প্রধান উপদেষ্টা এইচ এম মিলন, সভাপতি জাফরুল হাসান, সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন লিটন, সহ-সভাপতি মো. সেন্টু তালুকদার, যুগ্ন সাধারণ সম্পাদক আতিকুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক আবির হাসান পারভেজ, অর্থসম্পাদক মো. আশরাফুর রহমান ও কার্যকরী সদস্য সৈয়দ রাকিবুজ্জামান প্রমুখ।

মতবিনিময় সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওসি বলেন, সাংবাদিক-পুলিশসহ আমাদের সবাইকে মাদকসহ সব প্রকার অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে। তাহলে সমাজ অতি দ্রুত পরিবর্তন ঘটানো সম্ভব। আমি ডাসার থানায় যোগদান করেই বেশ কিছু জনসেবামূলক কাজ হাতে নিয়েছি। যেমন বাল্যবিয়ে, মাদক ও ইভটিজিংসহ নানা অপরাধের বিরুদ্ধে অভিযান চালাবো। আমি চেষ্টা করবো শতভাগ ডাসার থানাকে অপরাধমুক্ত রাখা। অবৈধ কোন কাজকে সহ্য করা হবে না। সব অপরাধের বিরুদ্ধে যুদ্ধ করবো। আমি সুন্দর একটি সমাজে উপহার দিতে চাই। এরজন্য জীবন বাজি রেখে সাধারণ মানুষের জন্য মনেপ্রাণে কাজ করে যেতে চাই। নিরাপদ থানা হিসিবে ডাসারকে সবার সামনে এগিয়ে নিতে চাই। সবমিলিয়ে আমি সকলের সঙ্গে মিলেমিশে সামাজিক কাজে নিজেকে উৎস্বর্গ করতে চাই। এর জন্য সবার সহযোগীতা কামনা করছি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *