https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/02/ABM-Abdullah-Dhaka-Protidin-ঢাকা-প্রতিদিন.jpg

ডা. এবিএম আব্দুল্লাহর স্ত্রীর মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

জাতীয়

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহর স্ত্রী মাহমুদা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সরকারপ্রধান।

তার দপ্তর সূত্রে যানা যায়, প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ঢাকার গ্রিনলাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা আড়াইটার দিকে মারা যান মাহমুদা বেগম। তিনি তেজগাঁও কলেজের সমাজ কল্যাণ বিভাগের সাবেক অধ্যাপক।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২২ ডিসেম্বর থেকে গ্রিন লাইফ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন ডা. এ বি এম আবদুল্লাহ দম্পতি। পরে এ বি এম আবদুল্লাহ সুস্থ হলেও তার সহধর্মিনী মাহমুদা বেগমের ফুসফুসে মারাত্মক সংক্রমণ ধরা পড়ে। একপর্যায়ে আইসিইউতে নেওয়া হয়। সেখান থেকে সুস্থ হয়ে তিনি কেবিনেও ফেরেন এবং বাসায় যাওয়ারও পরিকল্পনা করেন। কিন্তু শুক্রবার (২৯ জানুয়ারি) প্রচণ্ড শ্বাসকষ্ট দেখা দিলে প্রথমে এইচডিইউতে হাই-ফ্লো অক্সিজেন দেওয়া হয়। একপর্যায়ে তাকে আইসিইউতে নিয়ে লাইফ সাপোর্ট দেওয়া হয়। মঙ্গলবার রাত থেকে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, বাদ এশা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হবে। ডা. এ বি এম আব্দুল্লাহ তার স্ত্রীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন।

দেশবিদেশের গুরুত্বপূর্ণ সব সংবাদ পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *