ডুয়াল ভিউ ভিডিও প্রযুক্তি আনছে অপো

তথ্য প্রযুক্তি

ডেস্ক রিপোর্ট: গ্রাহকদের লাইফস্টাইলের সাথে এক নতুনত্ব যোগ হচ্ছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস অপো ব্র্যান্ড। নতুন করে নতুনত্বের সাথে যুক্ত হচ্ছে স্মার্টফোনে ডুয়াল ভিউ ভিডিও।

দীর্ঘদিন ধরে অপোর বিভিন্ন মডেলের স্মার্টফোনে ডুয়াল ভিউ ভিডিওয়ের টপ-নচ প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে।

প্রযুক্তির উৎকর্ষতার এই যুগে ভ্লগিং তরুণদের জীবনে অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে। একটি ভালো মানের ভ্লগ বহু সংখ্যক মানুষকে আলোড়িত করতে পারে। ভালো ভ্লগিং অনেকাংশে নির্ভর করে ভিডিওয়ের মানের ওপর। ডুয়াল ভিউ ভিডিওয়ের সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে এটি দিয়ে উভয় পাশের ভিডিও করা যায়।

সামনে-পেছনের সমানতালে ভিডিও করা সম্ভব। কারণ মানুষের একসঙ্গে দুই দিকের ঘটনাপ্রবাহ দেখার প্রচণ্ড আগ্রহ রয়েছে। মানুষের আগ্রহের কথা বিবেচনা করেই অপো নিয়ে এসেছে ডুয়াল ভিউ ভিডিও ফিচার।

এর ফ্রন্ট ফেসিং ও রিয়্যার ক্যামেরা একসঙ্গে কাজ করে। একই সময়ে তিনটি ভিন্ন যেমন টপ অ্যান্ড বটম, আয়তকার এবং বৃত্তাকার স্পিল্ট-স্ক্রিন মোডে ভিডিও করা সম্ভব। এর ফ্রন্ট ফেসিং বিউটিফিকেশন ও রিয়্যার ক্যামেরা জুম সাপোর্ট করে।

এ সম্পর্কে সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় ‘থট অব শামস’ পেজের কনটেন্ট তৈরিকারী শামস আফরোজ চৌধুরী বলেন, আমি দীর্ঘদিন ধরে ভ্লগিং করছি। আগে আমি যেসব ভিডিও করতাম তা খুবই সাদামাটা হতো। এখন আমি অপো ডুয়েল ভিউ ভিডিও ফিচারের মাধ্যমে ভ্লগ তৈরি করছি। এতে চমৎকার ফল পাচ্ছি। এ ফিচার ব্যবহার করার পর বর্তমানে আমার ভিডিওগুলোতে নতুন মাত্রা যুক্ত হয়েছে।

উল্লেখ্য, ডুয়াল ভিউ ভিডিও ফিচার ছাড়াওএফ১৯ প্রো স্মার্টফোনে রয়েছে শক্তিশালী কোয়াড ক্যামেরা সেট-আপ। এর ক্যামেরাগুলোর মধ্যে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার।

ফোনটির রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। ৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পূরত্ব ৭.৮ মিলিমিটার। শক্তিশালী পারফরমেন্সের কারণে ব্যবহারকারী নির্বিঘ্নে পাবজিসহ যেকোনো গেম খেলতে পারবেন ব্যবহারকারীরা। ফোনটির বাজার মূল্য ২৮ হাজার ৯৯০ টাকা। বর্তমানে সীমিত সময়ের জন্য বিশেষ মূল্য ছাড়ে ফোনটি বিক্রি হচ্ছে ২৬ হাজার ৯৯০ টাকায়।

তাই জন্মদিন, কনসার্ট বা যেকোনো পার্টি রঙিন হোক অপোর ডুয়াল ভিউ ভিডিও ফিচারের মাধ্যমে। অপো এফ১৯ প্রো স্মার্টফোনের ডুয়াল ভিউ ভিডিও ফিচারের মাধ্যমে নিজের আনন্দময় মুহূর্তগুলো ধারণ করুন আর ছড়িয়ে দিন বন্ধুদের মাঝে। জীবনকে রাঙিয়ে তুলুন নতুন রঙে

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *