ঢাকাই জামদানিতে পূজায় সাজবেন মিথিলা

বিনোদন

ডেস্ক রিপোর্ট : দরজায় কড়া নাড়ছে পূজা। করোনাকে প্রায় তোয়াক্কা না করেই কেনাকাটায় ভিড় বেড়েছে মানুষের। শপিংমল-মার্কেটগুলোতে প্রতিদিনই বাড়ছে ভিড়। এবার পূজার ফ্যাশন কী, পূজার দিনগুলোয় তারকাদের স্টাইল স্টেটমেন্টই বা কী? শুধুই কী শ্যুটিং, আউটডোর নাকি এ কয়েকদিনের পরিকল্পনায় অন্যকিছু?

এক অনুষ্ঠানে সম্প্রতি এসব প্রশ্নের উত্তর দিয়েছেন ঢাকা-কলকাতার অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা। জানিয়েছেন, বাংলাদেশ নয় এবার কলকাতায় পূজা কাটাবেন। দুই বাংলার পূজার ঐতিহ্য থেকে ফ্যাশান নিয়ে দারুণ রোমাঞ্চিত এ অভিনেত্রী।

পূজায় সাজসজ্জার বিষয়ে মিথিলা জানান, এবারের পূজার জন্য বিশেষ ঢাকাই জামদানি তুলে রেখেছেন মিথিলা। ছোটবেলায় দেশের সিদ্ধেশ্বরী মন্দিরের দুর্গাপূজার স্মৃতি থেকে কলকাতার উৎসবের গ্যাঞ্জার, সবই এবার পরিবার নিয়ে উপভোগ করতে চান সৃজিত-মিথিলা।

এরই মধ্যে প্রথম টলিউডে দুটি ছবির কাজ করছেন মিথিলা। পরিচালক রাজর্ষি দের ছবি ‘মায়া’ ছবিতে মিথিলার লুক দেখে রীতিমত চমকে গেছে দুই বাংলার দর্শক। তবে আপাতত কাজে মন দিয়েছেন তিনি, চুটিয়ে কাজ করছেন নায়িকা।

তবে কাজে ফাঁকে পূজা নিয়ে যে প্ল্যান করে ফেলেছেন এ অভিনেত্রী, তা স্পষ্ট করে বলাই যায়। পূজার ফ্যাশন নিয়ে শ্যুটিং ফ্লোরে নানা ভঙ্গিমায় ক্যামেরায় পোজ দিলেন মিথিলা। অনুরাগীদের আগাম শুভেচ্ছাও জানিয়েছেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *