ঢাকা ছাড়লেন জেমি, অস্কারের সহযোগী সবাই কিংসের

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট : বুধবারই অন্তবর্তীকালীন কোচ অস্কার ব্রুজন ঘোষণা করবেন বাংলাদেশ জাতীয় দল। ঠিক তখন জেমি ডে বিমানে লন্ডনের পথে থাকবেন। আজ সকালে লন্ডনের উদ্দেশে ঢাকা ছেড়েছেন জেমি।

জেমির এই লন্ডন যাওয়াই হয়তো তার বাংলাদেশ অধ্যায়ের সমাপ্তি। যদিও বাফুফে ও জেমি উভয়ের কেউই এখনো আনুষ্ঠানিক ইতির কথা বলেননি। আরো ১১ মাস বাফুফের সঙ্গে জেমির চুক্তি থাকলেও দুই পক্ষ হয়তো কিছু দিন পর যৌথ সমঝোতার মাধ্যৃমে চুক্তি বিচ্ছেদ করবে।

জেমি ডে চলে যাওয়ায় আর বাংলাদেশের সঙ্গে কাজ করতে চান না ব্রিটিশ গোলরক্ষক লিস ক্ল্যাভলি। ফলে ইংল্যান্ড থেকে লিসকে আর মালেতে আনবে না বাফুফে। ফিটনেস কোচ ইভান রাজলভও থাকছেন না। জেমির সহকারী স্টুয়ার্ট ওয়াটকিস আগেই বাংলাদেশের সঙ্গে চুক্তি ছেদ করেছেন।

জেমির পরিবর্তে দায়িত্ব নেয়া অস্কার তার পছন্দমতো কোচিং স্টাফ নিয়েছেন। জেমির সঙ্গে দেশীয় কোচ হিসেবে ছিলেন মাসুদ পারভেজ কায়সার। কায়সারকে তার সঙ্গী হিসেবে চান না অস্কার। তিনি বসুন্ধরা কিংসের তার সহযোগী মাহবুব হোসেন রক্সিকে জাতীয় দলেও সহকারী হিসেবে নিচ্ছেন। গোলরক্ষক কোচও বসুন্ধরার নুরুজ্জামান নয়ন। ফিজিও এবং ফিটনেস কোচও বসুন্ধরা কিংসের। এক কথায় বসুন্ধরার কোচিং স্টাফই জাতীয় দলে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *