ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা-২০২১ অনুষ্ঠিত

জাতীয়

ডেস্ক রিপোর্ট:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা উত্তর এর বর্ধিত সভা গতকাল ২ অক্টোবর ২০২১ বিকাল ৩ টায় সাভার উপজেলা পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ। তিনি বলেন ধন্য পিতার ধন্য কন্যা, সাহসী পিতার সাহসী কন্যা, জননেত্রী শেখ হাসিনা। যিনি কর্মগুনে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের পথচলা! সংগঠনকে তৃনমুল পর্যায়ে আরো শক্তিশালী ও বেগবান করতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে সাবেক ছাত্রনেতাদের দিয়ে কমিটি গঠন করে সংগঠনকে শক্তিশালী করার নির্দেশ দেন তিনি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু। তিনি বলেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নিজ হাতে গড়া সেবাধর্মী একটি মানবিক সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। সেবার ব্রত নিয়ে সংগঠনের পথচলা। ইতিমধ্যে সারাদেশে সংগঠনের নেতাকর্মীরা তাদের মানবিক কর্মকান্ডের মাধ্যমে সংগঠনকে একটি মানবিক সেবাধর্মী সংগঠনে পরিণত করেছে। তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা সংগঠনের প্রাণ। সাবেক ছাত্রনেতাদের অন্তর্ভুক্ত করে তৃনমূলের প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড কমিটি গঠন করার মধ্য দিয়ে সংগঠনকে আরো গতিশীল ও বেগবান করতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান তিনি। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন। সংগঠনকে শক্তিশালী করার মধ্য দিয়ে জননেত্রী শেখ হাসিনার চলার পথকে মসৃণ করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চান তিনি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ -সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, উপদেষ্টা মন্ডলীর সদস্য আশীষ কুমার মজুমদার, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মোল্লা, মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডঃ শাহিন উল ইসলাম, উপ -দপ্তর সম্পাদক রাহুল দাস, উপ – গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক খন্দকার তৌহিদুল ইসলাম সোহাগ, উপ- প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দ। সভাপতিত্ব করেন ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী ইমতিয়াজ উদ্দিন, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সায়েম মোল্লা। আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আবু জাফর, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডঃ মোশারফ হোসেন ভূইয়া সহ কেন্দ্রীয় ও ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *