ঢাকা-টাঙ্গাই‌ল মহাসড়কে ১৩ কি‌লো‌মিটার যানজ‌ট

জাতীয় লিড ১ সারাবাংলা

ডেস্ক রিপোর্ট : ঈদ‌কে কেন্দ্র করে ঢাকা-টাঙ্গাই‌ল মহাসড়কের ১৩ কি‌লো‌মিটার অংশে যানজ‌টের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। এতে ভোগা‌ন্তি‌তে প‌ড়ে‌ছেন যাত্রী ও চালকরা। সোমবার (১৯ জুলাই) সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কের কা‌লিহাতীর পুংলি থেকে বঙ্গবন্ধু সেতুপূর্ব টোলপ্লাজা পর্যন্ত অং‌শে যানজটের এ চিত্র দেখা গেছে।

জানা গেছে, ঢাকা থে‌কে উত্তরবঙ্গগামী লে‌নে প্রচুর গা‌ড়ি আটকা থাক‌লেও ঢাকামুখী লে‌নে স্বাভা‌বিক গ‌তি‌তে চল‌ছে প‌রিবহন। ত‌বে বঙ্গবন্ধু সেতুপূর্ব থেকে এ‌লেঙ্গা পর্যন্ত ঢাকামুখী লে‌নে থে‌মে থে‌মে চল‌ছে যানবাহন। মূলত মহাসড়কের পুং‌লি, এলেঙ্গা, আনালিয়াবাড়ী, সল্লা ও জোকারচর এলাকায় যানজট বেশি। এ সময় ঈ‌দে ঘ‌রে ফেরা মানুষদের খোলা ট্রা‌কে করে যে‌তেও দেখা গে‌ছে।

এ‌লেঙ্গা হাইওয়ে পু‌লিশ ফাঁড়ির ইনচার্জ ইয়া‌সির আরাফাত জানান, আসন্ন ঈদ‌কে কেন্দ্র ক‌রে মহাসড়‌কে গা‌ড়ির চাপ বাড়‌ছে। এ‌তে কোথাও কোথাও যানজ‌টের সৃ‌ষ্টি হ‌চ্ছে। ত‌বে যানজট নিরস‌নে পু‌লিশ কাজ কর‌ছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, টাঙ্গাইল অংশে যানজট নিরসনের জন্য ৬০৩ জন পুলিশ মহাসড়কে কাজ করছে। এর বাইরেও প্রায় ২০০ হাইওয়ে পুলিশ সদস্য কাজ করে যা‌চ্ছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *