ঢাকা সাংবাদিক ইউনিয়নকে পারটেক্স পরিবারের খাদ্য সহায়তা

কর্পোরেট কর্ণার

করোনা মহামারিতে মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছে দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান পার্টেক্স পরিবার।পারটেক্স গ্রুপের কর্ণধার মরহুম এম এ হাসেমের নামে প্রতিষ্ঠিত এ খাদ্য সহায়তা দিচ্ছে। এরই ধারাবাহিকতায় এবার ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সদস্যদের খাদ্য সহায়তা দিয়েছে মরহুম এম এ হাসেমের পরিবার। ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী সোহেলের কাছে খাদ্যসামগ্রী তুলে দেন পারটেক্স গ্রুপের হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী।
পারটেক্স গ্রুপের হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী জানান, গত বছর এম এ হাসেমের নেতৃত্বে পারটেক্স পরিবারের পক্ষ থেকে বিভিন্ন মাধ্যমে মোট ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়। তিনি মারা যাওয়ার পর তার নামে ট্রাস্ট করে এই কাযক্রম চালু রেখেছে তার পরিবার। এম এ হাশেম গত বছরের ২৫ ডিসেম্বর মারা যান। এই খাদ্য সহায়তা বিভিন্ন ক্ষেত্রে অব্যাহত থাকবে বলে পারটেক্স পরিবারের পক্ষ থেকে জানান হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী।
এর আগে গত বৃহস্পতিবার সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীও দুঃস্থ মানুষের জন্য খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয় পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের কাছে। আর গত মঙ্গলবার টেলিভিশন ক্যামেরা পারসন অ্যাসোসিয়েশনের (টিসিএ) সদস্যদের জন্য একই ধরনের খাদ্য সহায়তা দেয় পারটেক্স পরিবার।-প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *