তাসকিনের হাতে তিন সেলাই, পর্যবেক্ষণে থাকবে ৩ দিন

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক: উইন্ডিজ সিরিজকে কেন্দ্র করে সোমবার অনুশীলনের সময় ইনজুরিতে পড়েন জাতীয় দলের ডানহাতি পেসার তাসকিন আহমেদ। তার বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলি ও তার পাশের আঙুলের মাঝামাঝি জয়েন্ট ফেটে গেছে। তবে শুধু চামড়াতে সমস্যা হওয়া হাতে সেলাই দিয়ে তাসকিনকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

তিন সেলাই দিয়ে ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক ডাক্তার মনজুর হোসাইন চৌধুরী। এই ৭২ ঘণ্টা অনুশীলন করতে পারবেন না এই ডানহাতি পেসার। এর মধ্যেই বিসিবির মেডিকেল টিম বুঝতে পারবে মাঠে নামতে পারবেন কী না। ইনজুরির ধরন অনুযায়ী তাকে নিয়ে আশাবাদী বিসিবি।

করোনাভাইরাসের কারণে লকডাউন থেকেই তাসকিন নিজেকে তিলে তিলে গড়ে তুলছেলিন। ফিটনেসে এনেছেন অভাবনীয় পরিবর্তন। মানসিকভাবে সুস্থ থাকার জন্য করছেন মাইন্ড ট্রেনিং।

বিসিবি প্রেসিডেন্টস কাপে দুর্দান্ত পারফরম্যান্স করে নজর কেড়েছিলেন। ধারাবাহিক ছিলেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও। উইন্ডিজ সিরিজের দুই ফরম্যাটেই আছেন তাসকিন।

কিন্তু বরাবরের মতো দুর্ভাগ্য তার পিছু ছাড়েনি। আপাতত ৭২ ঘণ্টা অপেক্ষা ছাড়া কোনো উপায় নেই। এর মধ্যেই জানা যাবে তাসকিন খেলতে পারবেন কী না।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *