দলকে জেতাতে ম্যানসিটির সামনে মরিয়া পিএসজি

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: ‘আমি আমার সেরাটা দিবো এবং দলকে জেতাতে আমি যে কোনও কিছু করবো, এমনকি এজন্য যদি মাঠে মারাও যেতে হয় মরবো’- ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে সেমিফাইনালের দ্বিতীয় লেগ সামনে রেখে এভাবেই বলেছেন নেইমার জুনিয়র।

প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) এই ব্রাজিলিয়ান সুপারস্টারের কথায় বোঝা যায় তারা কতটা মরিয়া জয়ের জন্য। অন্যদিকে প্রথম ম্যাচে ২-১ গোলে জয়ী ম্যানসিটি ফুরফুরে। দলটির কোন পেপ গার্দিওলা তারা এই সুযোগ হারাতে চাননা।

এই ম্যাচের আগে কাফ ইনজুরিতে পড়েছিলেন পিএসজির এমবাপ্পে। লেন্সের বিপক্ষে শনিবারের লিগ ওয়ান ম্যাচেও ছিলেন না ফরাসি ফরোয়ার্ড। তবে দ্বিতীয় লেগের দলে আছেন তিনি। কোচ মাউরিসিও পচেত্তিনো জানিয়েছেন এমবাপ্পেকে দেখা যাবে মাঠেও।

গার্দিওলা ঘরের মাঠে দলকে নামাতে পারেন ৪-৩-৩ ফর্মেশনে। গোলবারের দায়িত্বে যথারীতি অ্যাডারসন। তার সামনে রক্ষণ সামলাতে পারেন ক্যানসেলো, রুবেন ডিয়াস, স্টোনস ও ওয়াকার। মাঝ মাঠ সামলাতে দেখা যেতে পারে গুন্ডোগান, রোদ্রি ও বারনার্ডোকে। আক্রণে দেখা যেতে পারে ডি ব্রুইনা, ফোডেন ও রিয়াদ মাহারেজকে।

ইতিহাস বলছে জয়ের পাল্লা ভারী ম্যানসিটির। সর্বশেষ চার ম্যাচের মধ্যে তারা হারেনি কোনোটিতেই। পিএসজির সাফল্য একটিতে ড্র। আর বাকি তিনটিতেই জয় ম্যানসিটির। প্যারিসে না পারলেও ম্যানচেস্টারে কী নতুন ইতিহাস লিখতে পারবেন নেইমাররা?

ভক্ত-সমর্থকদের আস্থা রাখার আহ্বান করলেন নেইমার, ‘আমি মনে করি প্যারিসের প্রত্যেকের আমাদের ওপর বিশ্বাস রাখা উচিত। আমি আছি সবার সামনে এবং দলের জন্য এই যুদ্ধে আমিই হবো প্রথম যোদ্ধা।’

অন্যদিকে ম্যানসিটি কোচ চান না সুযোগ হারাতে। গার্দিওলা বলেন, ‘আমরা এই সুযোগ হারাতে চাই না। আমার মনে হচ্ছে আমরা ভালো করতে যাচ্ছি।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *