দলীয় পদে বহাল থাকছেন মেয়র জাহাঙ্গীর

জাতীয় রাজনীতি

ডেস্ক রিপোর্ট: গাজীপুর সিটি করপোরেশনের মেয়র এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড.জাহাঙ্গীর আলম মেয়র এবং দলীয় পদে বহাল থাকছেন। এমন তথ্য আওয়ামী লীগের সভানেত্রীর একটি ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছেন।

গত কয়েকদিন ধরে কিছু গণমাধ্যমে মেয়র এবং দলীয় পদ হারাচ্ছেন এ্যাড. জাহাঙ্গীর আলম এমন সংবাদের ভিত্তি নিয়ে গণভবনের সূত্রের কাছে জানতে চাইলে, সূত্র জানিয়েছে এ ধরনের কোনো সিদ্ধান্ত আওয়ামী লীগ সভানেত্রীর পক্ষ থেকে জানানো হয়নি বা এমন কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি।

আওয়ামী লীগের নীতিনির্ধারণী পর্যায়ের দুইজন প্রেসিডিয়াম সদস্য ভোরের পাতাকে বলেছেন, মেয়র জাহাঙ্গীর আলমের বক্তব্য নিয়ে নিজের অবস্থান ব্যক্ত করে শোকজের জবাব দিয়েছেন। এ ব্যাপারে দলীয় ফোরামে কোনো কথাই হয়নি। তবে তাকে আরো সতর্কভাবে ভবিষ্যতে রাজনীতি করার পরামর্শ দেয়া হতে পারে। এরচেয়ে বেশি এই মুহুর্তে করার নেই বলেও মনে করেন প্রেসিডিয়াম সদস্যরা।

কারণ হিসাবে তারা বলেন, মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে যেসব অভিযোগ এসেছে সেগুলোর মধ্যে অনেক কিছু সুপার এডিট করা বলে প্রমাণিত হয়েছে। এছাড়া তার রাজনৈতিক প্রতিপক্ষ এ বিষয়টা নিয়ে মেয়র জাহাঙ্গীর আলমকে চাপে রাখতে বিষয়টিকে খুব করে সামনে নিয়ে আসছে। এটাও বিবেচনায় নিয়ে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমকে সতর্ক করে দিয়ে রাজনীতি করার পরামর্শ দেয়া হতে পারে।

এমনকি গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমের মেয়র পদ থেকে সরিয়ে দেয়ার মতো কোনো অভিযোগ স্থানীয় সরকার মন্ত্রণালয়ে জমা পরেনি। তাই বিষয়টি নিয়ে কোনো কথা বলারই সুযোগ নেই।

উল্লেখ্য, একটি ঘরোয়া আলোচনায় গাজীপুর সিটি করপোরেশনের মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম একটি খোলামেলা অনেক কথা বলেন। সেখানে মুক্তিযুদ্ধ এবং বঙ্গবন্ধু নিয়ে কথা বলেন। সেগুলো এডিট করে খন্ড খন্ড অংশ জোরা লাগিয়ে ভাইরাল করা হয়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *