দীঘির ওপর ক্ষিপ্ত হিরো আলমের ‘ভিডিও’ ভাইরাল

বিনোদন
ডেস্ক রিপোর্ট: ‘তুমি আছো তুমি নেই’ ছবির মাধ্যমে বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে দীঘির। চলচ্চিত্রে দারুণ অভিনয়ের জন্য শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে তিনি জাতীয় পুরস্কার পেয়েছেন।

দীর্ঘ বিরতির পর এবার নায়িকা হিসেবে অভিনয়ে ফিরেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে দীঘি জানিয়েছেন আগামী ৫ বছরে তিনি নিজেকে একজন পরিপক্ক ও ভালো অভিনেত্রী হিসেবে দেখতে চান। তিনি নায়িকা হতে চান না।

কয়েকজন অপছন্দের অভিনেতার নাম জানতে চাইলে দীঘি প্রথমেই বলেন হিরো আলমের কথা। দীঘি বলেন, ওকে অভিনেতা বলা যায় না। ওকে অভিনেতা হিসেবে ধরিও না। নামের আগে হিরো শব্দটা যুক্ত করে রেখেছে। আসলে আমি এ বিষয়ে কথাই বলতে চাই না। আমি অপছন্দ কাউকে করবো না।

আমি মোটামুটি কমবেশি সবার সাথেই কাজ করেছি। আর অভিনেতা শব্দটা অনেক ভারি শব্দ। এটা সবাইকে বলা যায় না। নায়ক/হিরো সহজে হওয়া যায়, কিন্তু অভিনেতা সবাই হতে পারে না। কিছু কিছু পাবলিক থাকে নামের আগে হিরো বসাই ফেলে এবং হিরো হয়ে যায়।

দীঘির এসব কথায় ক্ষিপ্ত হয়েছেন হিরো আলম। তিনি বলেছেন, আমি কারও বিরুদ্ধে লাগি না। আপনারা জানেন চিত্রনায়িকা দীঘি আমাকে নিয়ে কী মন্তব্যটা করেছেন! যে শিল্পী আরেকজন শিল্পীকে অসম্মান করে কথা বলে সে কোনোদিন শিল্পী হতে পারে না। আমি আরও দয়া কিংবা কারও করুণায় এ জায়গায় আসিনি। আমাকে কেউ কিন্তু এ জায়গায় আনেওনি। আমি নিজের যোগ্যতায় এসেছি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *