দীর্ঘ বিরতির পর বিজ্ঞাপনে ফিরছেন মিথিলা

বিনোদন

ডেস্ক রিপোর্ট: দেশের জনপ্রিয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালির ব্র্যান্ড অ্যাম্বাসেডর রাফিয়াত রশিদ মিথিলা। গ্রাহকদের জন্য তিনি নিয়ে আসছেন ‘ঈদ ফ্যাশন সাইক্লোন’। এই ফ্যাশন সাইক্লোন অফারে দেশি-বিদেশি ফ্যাশন ব্র্যান্ডের পণ্য সুলভ মূল্যে কেনা যাবে।

রোববার (২০ জুন) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। যেখানে আরও বলা হয়, প্রতি সপ্তাহের সোমবার রাত ১০টায় ফ্যাশন ও লাইফস্টাইল পণ্যের বিশেষ এই অফার নিয়ে হবে ফ্যাশন সাইক্লোন। আর সোমবারের (২১ জুন) সাইক্লোনটি হবে ঈদ উল আজহাকে কেন্দ্র করে।

সম্প্রতি ইভ্যালির পক্ষে এক ওভিসিতে অংশ নেন মিথিলা। সেখানেই এই ফ্যাশন সাইক্লোন সম্পর্কে জানান তিনি। প্রায় এক বছরেরও বেশি সময় পর এই প্রতিষ্ঠানে মাধ্যমে আবারও বিজ্ঞাপনে ফিরে আসলেন এই অভিনেত্রী।

রাফিয়াত রশিদ মিথিলা বলেন, ‘ভারতে অবস্থান করা ও করোনার কারণে প্রায় এক বছর কোনো বিজ্ঞাপনে আমার কাজ করা হয়নি। ইভ্যালির ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ এবং ‘ফ্যাশন ফেস’ হিসেবে এই বিজ্ঞাপনের মধ্য দিয়ে আবারও কাজে ফিরে আসার বিষয়টি ছিল সত্যিই দারুণ। আশা করি ইভ্যালির প্রায় ৫০ লাখ গ্রাহকদের এই সাইক্লোন অফার ভালো লাগবে।

এছাড়াও ওভিসিতে মিথিলা বেশকিছু অজানা বিষয়ের খোলাসা করবেন বলেও জানান আরিফ। এর জন্য সবাইকে ওভিসি দেখার আহ্বান জানিয়েছেন তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *