দীর্ঘ হচ্ছে এমবাপের রিয়ালে আসার গুঞ্জন

Uncategorized খেলাধুলা

ডেস্ক রিপোর্ট : কিলিয়ান এমবাপের রিয়াল মাদ্রিদে আসার সম্ভাবনা নিয়ে গুঞ্জন চলছে দীর্ঘদিন ধরে। তা যেন এবার একটু বাড়িয়েই দিলেন টনি ক্রুস। বললেন, হয়তো কিছুদিনের মধ্যে পিএসজির একজন যোগ দিতে পারে তাদের দলে।

প্যারিসের দলটি আগে থেকেই তারকার মেলা। এবার তা বেড়েছে আরও; গ্রীষ্মকালীন দলবদলে জর্জিনিয়ো ভেইনালডাম, জানলুইজি দোন্নারুম্মা, আশরাফ হাকিমি ও সের্হিও রামোসের পর কিছুদিন আগে যোগ দেন লিওনেল মেসি।

আর্জেন্টাইন তারকা পিএসজিতে নাম লেখানোর পর থেকে এমবাপের দলবদলের গুঞ্জন নতুন মাত্রা পায়। নিজের ভাইয়ের সঙ্গে চালানো একটি পডকাস্টে সম্প্রতি মেসি বার্সেলোনা ছাড়া প্রসঙ্গ নিয়েও কথা বলেন ক্রুস।

“দেখা যাক সবকিছু কীভাবে এগোয়। মেসি পিএসজিতে যাওয়ায় হয়তো আমাদের জন্য ভালোই হবে। কারণ আমাদের চিরপ্রতিদ্বন্দ্বী দল তাদের সেরা খেলোয়াড়কে হারিয়েছে।”

এরপরই ‘বোমাটা’ ফাটান ক্রুস, যা এমবাপেকে ঘিরে চলা গুঞ্জন নতুন মাত্রা পেল।

“এখন এর ধারাবাহিকতায় আরও ভালো কিছু হতে পারে। হয়তো পিএসজি থেকে একজন আমাদের সঙ্গে যোগ দেবে…আমি জানি না।”

পিএসজি অবশ্য ফরাসি ফরোয়ার্ডকে ধরে রাখতে মরিয়া। মেসি যোগ দেওয়ার পর ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফি বলেছিলেন, “এমবাপে খুব লড়াকু মনোভাবের। বলা হয়েছিল, সে চায় সর্বোচ্চ পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করার মতো শক্তিশালী দল। এখন আর এমন কোনো অজুহাতের সুযোগ নেই।”

তবে পিএসজির সঙ্গে এখনও নতুন চুক্তিতে রাজি হননি বিশ্বকাপ জয়ী এমবাপে। আগামী বছরের জুনে শেষ হবে তার বর্তমান চুক্তির মেয়াদ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *