দুর্নীতিবাজরা ঘর কাটা ইঁদুর – হাসানুল হক ইনু

সারাবাংলা

কুষ্টিয়া প্রতিনিধি
জাতীয় সমাজতান্ত্রিক দলা জাসদ এবং তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে বিস্ময়কর উন্নয়ন চলছে। অপরদিকে বাংলাদেশকে অসাম্প্রদায়িক মুক্তিযুদ্ধের চেতনায় বলিষ্ঠভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই অগ্রযাত্রার পথে বিপদ হচ্ছে জঙ্গিবাদী চক্র এবং আপদ হিসাবে বাধার সৃষ্টি করছে দুর্নীতিবাজদের সিন্ডিকেট। এই দুর্নীতিবাজরা দেশের উন্নয়নের শত্রু এবং ঘর কাটা ইঁদুর। ইনু আরও বলেন, জঙ্গিরা যেমন দেশটাকে পাকিস্তান পন্থায় ঠেলে দেওয়ার চেষ্টা করছে, তেমনি এই দুর্নীতিবাজরা রাজনীতির অঙ্গনে ভয়াবহ চোরাবালি তৈরি করছে। এই চোরাবালি তৈরি কারকদের ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে এবং দুর্নীতিবাজদের ধ্বংস করতে হবে।
গতকাল বুধবার বেলা ১১টায় ভেড়ামারা উপজেলার চাঁদগ্রামে স্থানীয় সরকার প্রকৌশলী অধিপ্তর কর্তৃক ৬৮ লাখ টাকা ব্যয়ে প্রায় ১ কিলোমিটার দৈর্ঘ্যরে গ্রামীন পাকা সড়ক নির্মাণ প্রকল্পের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবজোট সভাপতি আব্দুল হাফিজ তপনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন তিনি।
এসময় উপস্থিত ছিলেনÑ উপজেলা নির্বাহী কর্মকর্তা দীনেশ সরকার, সংশ্লিষ্ট এলজিইডির কর্মকর্তারা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, জেলা জাসদের ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক আনসার আলী প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *