দুর্বৃত্তের গুলিতে গোপালগঞ্জে ইউপি সদস্য নিহত

সারাবাংলা

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য হামিদুল শরীফকে (৪৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর হাইস্কুলের গেটের সামনে এ ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. হযরত আলী হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

সদর থানার পরিদর্শক (তদন্ত) হযরত আলি ঘটনার জানান, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউপি সদস্য হামিদুল একটি ভ্যানে করে গোপীনাথপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন।

গোপীনাথপুর হাইস্কুলের গেটের সামনে পৌঁছলে মোটরসাইকেলে করে আসা দুর্বৃত্তরা তাকে লক্ষ‌্য করে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী ও স্বজনেরা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি হযরত আলী জানান, ইউপি সদস্য হামিদুলকে কে বা কারা কী কারণে হত্যা করেছে সে বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মেডিক‌্যাল অফিসার ডা. সঞ্জিব কুমার ধর জানান, ইউপি সদস্য হামিদুলকে লোকজন হাসপাতালে নিয়ে আসে। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। তার শরীরে কয়েক রাউন্ড গুলি বিদ্ধ হয়েছে। তবে পোস্ট মর্টেমের আগে সেটা নিশ্চিত করে বলা সম্ভব না।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *