দুলাল পুনরায় দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র নির্বাচিত

সারাবাংলা

মো: জাহিদ হোসেন, দিনাজপুর থেকে : দিনাজপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবু তৈয়ব আলী দুলাল পুনরায় প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন। ১৬ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুর ১২টায় দিনাজপুর পৌরসভার ফাতেহুল আলম দুলাল মিলনায়তনে প্যানেল মেয়রের নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৬ জনের মধ্যে ১জন কাউন্সিলর বাদে সকল কাউন্সিলরবৃন্দের সমর্থনে মোঃ আবু তৈয়ব আলী দুলাল ১নং প্যানেল মেয়র হিসেবে বিজয়ী হন।

এছাড়াও ২নং ও ৩নং প্যানেল মেয়র পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ২টি পদে উপস্থিত ১৬ জন কাউন্সিলরের মধ্যে ১৫ জন কাউন্সিলর ভোট প্রদান করেন। এতে ২নং প্যানেল মেয়র হিসেবে বিজয়ী হন ৫নং ওয়ার্ড কাউন্সিলর এ.কে.এম মাসুদুল ইসলাম মাসুদ ও ৩নং প্যানেল মেয়র হিসেবে বিজয়ী হন সংরক্ষিত (৭,৮ ও ৯ নং ওয়ার্ড) আসনের কাউন্সিলর মোছাঃ শাহীন সুলতানা বিউটি। উক্ত নির্বাচন পরিচালনা করেন দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর পৌরসভার সচিব মোঃ মাহবুবার রহমান, সংরক্ষিত (১,২ ও ৩ নং ওয়ার্ড) আসনের কাউন্সিলর মোছাঃ হাসিনা বেগম, সংরক্ষিত (১০,১১ ও ১২ নং ওয়ার্ড) আসনের কাউন্সিলর মোছাঃ মাজতুরা বেগম পুতুল, ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জুলফিকার আলী স্বপন, ২নং ওয়ার্ড কাউন্সিলর কাজী আশরাফউজ্জামান বাবু, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল্লাহ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল হানিফ দিলন, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রেহাতুল ইসলাম খোকা, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মতিবুর রহমান বিপ্লব, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আল মামুন রশিদ, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সানোয়ার হোসেন সরকার, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মুরাদ আহমেদ। এছাড়াও পৌরসভার বিভিন্ন দপ্তর ও বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

দ্বিতীয় পর্বের ভোট গ্রহণ শেষে পৌরসভার পক্ষ থেকে মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম নব-নির্বাচিত ১নং প্যানেল মেয়র মোঃ আবু তৈয়ব আলী দুলাল, ২নং প্যানেল মেয়র এ.কে.এম মাসুদুল ইসলাম মাসুদ ও ৩নং প্যানেল মেয়র মোছাঃ শাহীন সুলতানা বিউটিকে ফুল দিয়ে বরণ করে নেন এবং ৩ জনকেই তিনি মিষ্টিমুখ করান। অপরদিকে পৌর কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে মোঃ লাইসুর রহমান চৌধুরীর নেতৃত্বে নির্বাচিত প্যানেল মেয়রদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এদিকে ৯নং ওয়ার্ড বাসীর পক্ষ থেকে বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ রশিদুল ইসলাম রতনের নেতৃত্বে ১নং প্যানেল মেয়র মোঃ আবু তৈয়ব আলী দুলালকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সর্বশেষে পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমসহ অন্যান্য কাউন্সিলরদের সঙ্গে নিয়ে আবু তৈয়ব আলী দুলালকে তার প্যানেল মেয়রের চেয়ারে বসিয়ে দেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *