দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করল জনতা ব্যাংক

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

অর্থনৈতিক প্রতিবেদক : শোকাবহ আগস্ট মাস উপলক্ষে দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে রাষ্ট্রায়ত্ত জনতা ব্যাংক। গতকাল বুধবার রাজধানীর ধানমন্ডির বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর সংলগ্ন সড়কে মাসব্যাপী এ কর্মসূচির উদ্বোধন করেন জনতা ব্যাংকের এমডি ও সিইও বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ।
খাদ্যসামগ্রী বিতরণের আগে উপস্থিত ব্যাংককর্মী ও দুস্থদের উদ্দেশে আব্দুছ ছালাম আজাদ বলেন, জাতির পিতার আদর্শকে ধারণ করে ব্যাংকিং সেবার পাশাপাশি আমাদের দুস্থ জনগোষ্ঠীর দুর্দশা লাঘবে নিষ্ঠার সঙ্গে কাজ করে যেতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। তারই দূরদর্শী নেতৃত্বে পদ্মা সেতু, মেট্রোরেল ও পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের মতো মেগা প্রজেক্ট বাস্তবায়িত হচ্ছে। আমরা শিগগিরই এসব প্রকল্পের সুফল ভোগ করতে পারব। তিনি আরও বলেন, অর্থনৈতিকভাবেও আমাদের ব্যাপক অগ্রগতি হচ্ছে। রেমিট্যান্স আহরণে আমরা রেকর্ড গড়েছি। জননেত্রী শেখ হাসিনার এসব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সবার হাতে হাত মিলিয়ে কাজ করে যেতে হবে।
জনতা ব্যাংকের প্রধান কার্যালয় পিআরডির ডিজিএম মো. মুজিবুর রহমান মোল্লা, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. শাব্বির আহমেদ শিমুল, সহসভাপতি মো. জুনায়েদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফয়সাল, জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমানসহ সকল স্তরের কর্মকর্তাদের সহযোগিতায় এ কর্মসূচি বাস্তবায়িত হয়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *