দ্বিতীয় বিয়ে করবেন না শ্রীলেখা

বিনোদন

ডেস্ক রিপোর্ট : ২০০৩ সালে ভালোবেসে ঘর বেধেঁছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র তবে সেই ঘর টেকেনি বেশি দিন। বর্তমান সময়ে বিভিন্ন সময় তিনি সোজাসাপ্টা কথা বলে আলোচনায় থাকেন। ব্যক্তিগত বিষয় হোক কিংবা জাতীয় বিষয়, সব ইস্যুতেই শ্রীলেখার মন্তব্য থাকে সাহসী।

এবার শ্রী বললেন বিয়ে নিয়ে। তিনি জানান, বিয়ে একবারই করেছেন। আর করবেন না। সম্প্রতি এক বিবাহিত পুরুষ শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছা পোষণ করেন। তখন অভিনেত্রী তাকে বলেন, ‘তুমি, আমি আর তোমার বউ, তিনজনে মিলে ডেটে গেল কেমন হয়?’

শ্রীলেখা জানান, পুরুষেরা তাকে পছন্দ করেন। কেন করেন, সেটাও তিনি জানেন। এই প্রসঙ্গে আরেক অনুসারী তার কাছে জানতে চান, ‘এমনভাবে বলছেন, যেন আপনি প্রত‌্যেককেই বিয়ে করবেন?’ জবাবে শ্রীলেখা বলেন, ‘সরি ভাই, ন্যাড়া একবারই বেলতলায় যায়, বিয়ে একবারই করেছি, আর না।’

উল্লেখ্য, শ্রীলেখা মিত্র বিয়ে করেছিলেন শিলাদিত্য স্যান্যালকে। ২০০৩ সালে তারা ভালোবেসে ঘর বেঁধেছিলেন। তবে এক দশক পর ২০১৩ সালে সেই সংসার ভেঙে যায়। এরপর থেকে শ্রীলেখা সিঙ্গেল রয়েছেন। তার সঙ্গে থাকেন একমাত্র মেয়ে ঐশী স্যান্যাল।

এদিকে শ্রীলেখা সম্প্রতি যুক্ত হয়েছেন ‘ন্যায়’ নামের একটি সিনেমায়। যেখানে তাকে ইন্দিরা গান্ধীর আদলে সৃষ্ট একটি চরিত্রে দেখা যাবে। এছাড়া তিনি নিজেও একটি সিনেমা পরিচালনার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *