ধনীর দুলালী মৌসুমী হামিদ

বিনোদন

ডেস্ক রিপোর্ট: হাসান এবং মুরাদ নামে দুই ব্যক্তি নিজেদের ভাগ্যের চাকা ঘুরাতে গাড়ি, বাড়ি ও ফ্ল্যাটসহ বিয়ে করে দুই ধনীর দুলালীকে। কিন্তু ফলাফলে মুরাদ স্ত্রী হিসেবে পায় বদমেজাজি তামান্নাকে, সঙ্গে স্ব-ঘোষিত রকস্টার, ভয়ানক শ্বশুর ফোরকান আলী বান্টিকে। অন্যদিকে হাসান পায় সাবালিকা, কিন্তু বাচ্চা কণ্ঠি উদ্ভট চরিত্রের মিনিকে।

এই দুই ব্যক্তিই খুব তাড়াতাড়ি বুঝতে পারে, ভাগ্যের চাকা ঘুরাতে গিয়ে তারা তাদের জীবনের চাকাই পাংচার করে ফেলেছে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘বাজিমাত’। পাপ্পুরাজের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুসাফির রনি। এর প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন লাক্স তারকা মৌসুমী হামিদ।

নতুন এ ধারাবাহিকটি প্রসঙ্গে লম্বাদেহী এই অভিনেত্রী বলেন, ‘নাটকের গল্প অসাধারণ। হাস্যরসাত্মক, নির্মল বিনোদনে নানা ধরনের মজার সব চরিত্র নিয়ে নির্মিত ধারাবাহিকটি দর্শকের ভালো লাগবে বলে আশা করছি।’

মৌসুমী হামিদ ছাড়াও ‘বাজিমাত’ নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ডা. এজাজুল ইসলাম, শামীমা নাজনীন, আবদুল্লাহ রানা, শামীমা তুষ্টি, কল্যাণ কোরাইয়া, নিলয় আলমগীর, সালহা খানম নাদিয়া, শাকিলা আক্তার’সহ অনেকে।

নির্মাতা সূত্রে জানা গেছে, খুব শিগগির বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে নাটকটির প্রচার শুরু হবে। এটি ছাড়া সম্প্রতি চিত্রনায়ক আরিফিন শুভর সঙ্গে একটি বিজ্ঞাপনেও মডেল হয়েছেন মৌসুমী হামিদ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *