ধর্ষক পীর বাবার ঠাই এখন কারাগারে

সারাবাংলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামে নিজের কিশোরী মেয়েকে ধর্ষণ মামলায় বাবা শরিফুল ইসলামকে কারাগারে প্রেরণ করেছে আদালত। বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে, নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক তানযীম আলম তাবাসসুম এই আদেশ দেন।

আদালত সুত্রে জানা যায়, পীর দাবি করা শরীফুল সন্ন্যাসীর বেশ ধারণ করে সংসারে অমনোযোগী হলে দুই বছর আগে মেয়েকে নিয়ে তার স্ত্রী তাকে ছেড়ে বাবার বাড়ি চলে যায়। গত ঈদের আগে শরিফুল তার মেয়েকে বাড়াইগ্রামে তার বাড়িতে নিয়ে আসে। একপর্যায়ে বিভিন্ন সময় ভয়ভীতি দেখিয়ে নিজ মেয়েকে একাধিকবার ধর্ষণ করে শরীফুল। এমন অভিযোগ এনে ১৬ বছর বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগে গত ২২ সেপ্টেম্বর থানায় মামলা দায়ের করেন মেয়েটির মা। মামলা দায়েরের পর থেকেই অভিযুক্ত বাবা শরিফুল ইসলাম চুল দাড়ি কেটে সন্ন্যাসীর বেশ ছেড়ে আত্মগোপনে ছিলেন।

গত বুধবার (৭ অক্টোবর) শরিফুল ইসলামকে মানিকগঞ্জ জেলার বসন্তপুর বাগডাংগী নামক দুর্গম পদ্মা চর এলাকা থেকে গ্রেপ্তার করে সিআইডি পুলিশ। পরে তাকে নাটোরের বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়। বৃহস্পতিবার অভিযুক্ত বাবাকে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *