নওগাঁর আত্রাইয়ে জাতীয় যুব দিবস পালিত

সারাবাংলা

নওগাঁ প্রতিনিধি :
নওগাঁর আত্রাই উপজেলায় জাতীয় যুব দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর নানা কর্মসূচির আয়োজন করা হয়।
রোববার সকাল ১০টায় সামাজিক দূরত্ব বজায় রেখে আত্রাই উপজেলা পরিষদ সভা কক্ষে এর আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ছানাউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান। এসময় যুব-যুবতীদের মধ্যে প্রকল্প ভিত্তিক লোনের চেক বিতরণ করা হয়।
আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, আত্রাই থানার এসআই বদরুল হুদা, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা কেএম কাওছার হোসেন, উপজেলা নারী বিষয়ক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. ফজলুল হক, সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইলিয়াস হোসেন, মো. আব্দুস ছালাম, মো. জহুরুল ইসলাম, উপকার ভোগী মাহবুব আলম, জহুরা বেগম, একরামূন নেছা, সেলিম হোসেন, মো. আল- আমিন প্রমুখ। আলোচনা শেষে ২১ জন যুব ও যুব মহিলাদের মধ্যে বিভিন্ন প্রকল্প ভিত্তিক ১১ লাখ ৭০ হাজান টাকার লোনের চেক,প্রশিক্ষণ সনদ এবং বিভিন্ন ফলজ গাছ বিতরণ এবং প্রশিক্ষণ উদ্বোধন করা হয়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *