মঙ্গলবার ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নকিয়ার ফিচার ফোনে মিলবে স্মার্ট ফোনের অভিজ্ঞতা

ডিসেম্বর ১, ২০২০

নিজস্ব প্রতিবেদক: ফিচার ফোনে ‘স্মার্ট অভিজ্ঞতা’ দিতে হোয়াটসঅ্যাপ এবং অন্যান্য ‘প্রচলিত অ্যাপ’ সংযুক্ত নকিয়া ৬৩০০ ফোরজি ‘সাশ্রয়ী মুল্যে’ বাংলাদেশের বাজারে অবমূক্ত করলো এইচএমডি গ্লোবাল ওওয়াই।

একই সাথে সোশ্যাল নেটওয়ার্ক এর সুবিধা নিয়ে খুব শিগগিরই নকিয়া ২২৫ ফোরজি বাজারে আসার ঘোষণা দিল কোম্পানিটি।

কাইওএস প্রযুক্তিসম্পন্ন নোকিয়া ৬৩০০ ফোরজি হোয়াটসঅ্যাপ, ফেইসবুক, ইউটিউবে বন্ধু পরিবার সদস্যদের সঙ্গে বিনোদন ভাগ করে সংযুক্ত থাকতে সাহায্য করবে। গুগলের এসিস্ট্যান্ট, ম্যাপ সেবায় নিজেকে এগিয়ে রাখা সহজ হবে ব্যবহারকারীর।

স্বল্পমূল্যের ফোনের মধ্যে নোকিয়া ৬৩০০ ফোরজি ফোনে কোয়ালকমের স্নাপড্রাগন ২১০ মডেলের চিপ ব্যবহার করা হয়েছে ব্যবহারে গতি রাখতে। ওয়াইফাই হটস্পটের মাধ্যমে ইন্টারনেট ভাগ করে নেয়া যাবে এই ফোনে।

গত দশকের নকিয়া ৬৩০০ সেটের ফোরজি সংস্করণ সম্পর্কে এইচএমডি গ্লোবালের প্রধান পণ্য কর্মকর্তা জুহো সার্ভিকাস বলেন, ঐতিহ্যগত নকশার পাশাপাশি সামাজিক সংযোগ এবং নতুন চালচলনের সাথে আধুনিক গ্রাহকের পছন্দের সাথে তাল মিলিয়ে ৬৩০০ ফোরজির আবির্ভাব।

চতুর্থ প্রজন্মের নেটওয়ার্ক সমর্থিত এবং সিরিজ ৩০+ পরিচলন ব্যবস্থার নকিয়া ২২৫ সেটটি গ্রাহকদেরকে সামাজিক মাধ্যমে সংযুক্তের পাশাপাশি একাধিক অংশগ্রহণকারীর সঙ্গে গেমিং অভিজ্ঞতা দিবে ।

প্রায় ১১৫০ মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সঙ্গে সঙ্গে নকিয়া ২২৫ ফোরজির নকশায় ‘অসাধারণ ফিনিশিং’ দেয়া হয়েছে। এছাড়াও অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের আসল ডিকশনারী অ্যাপটি ইংরেজি চর্চা করার জন্য সহায়ক হবে।

এইচএমডি গ্লোবাল বাংলাদেশের বিজনেসের প্রধান ফারহান রশিদ বলেন, নতুন প্রজন্মের নেটওয়ার্কের সঙ্গে ফিচার ফোন ব্যবহারে অভ্যস্ত গ্রাহকদের চাহিদা পুরণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সংযুক্ত রাখার উদ্দেশ্যেই ফোরজি ফিচার ফোন দুটি তৈরি।

বাংলাদেশের বাজারে নকিয়া ৬৩০০ ফোরজির মূল্য ৫২৯৯ টাকা এবং নকিয়া ২২৫ ফোরজি ফোন পাওয়া যাবে ৪১৯৯ টাকা মূল্যে। দুইটি ফোনই পাওয়া যাবে ৩টি ভিন্ন কালারে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
সর্বশেষ

রাষ্ট্রের কাছে শিমু হত্যার বিচার চাইলেন ওমর সানি

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের নায়িকা রাইমা ইসলাম শিমু হত্যার বিচার চেয়েছেন চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা ওমর সানি। ফেসবুকে পোস্ট

মেঘনা পেট্রোলিয়ামের পর্ষদ সভা বৃহস্পতিবার

অর্থনৈতিক প্রতিবেদক : শেয়ারবাজারে জ্বালানি ও বিদ্যুৎ খাতে তালিকাভুক্ত কোম্পানি মেঘনা পেট্রোলিয়ামের প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদ সভার তারিখ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31