নতুন কর্মস্থলে পুলিশের ১৫ ডিআইজি

আইন আদালত জাতীয়

নিজস্ব প্রতিবেদক : পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ১৫ কর্মকর্তাকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে। যাদের মধ্যে ১১ জন সদ্য পদোন্নতি পেয়ে এই দায়িত্বে এসেছেন।

বুধবার (৬ জানুয়ারি) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই কর্মকর্তাদের বদলির কথা জানানো হয়েছে। বিষয়টি পুলিশ সদর দফতর থেকে নিশ্চিত করা হয়েছে।

যাদের বদলি করা হয়েছে তাঁরা হলেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) মো. শাহ আলমকে রেলওয়ে পুলিশে, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার মো. মুনিবুর রহমানকে ডিএমপির অতিরিক্ত কমিশনার (চলতি দায়িত্বে), ঢাকা রেঞ্জের মো. আসাদুজ্জামানকে পুলিশের বিশেষ শাখায় (এসবি), পুলিশ টেলিকমের মোর্শেদুল আনোয়ার খানকে ট্যুরিস্ট পুলিশ ইউনিটে এবং পুলিশ অধিদপ্তরের বশির আহম্মদকে পুলিশ টেলিকমে বদলি করা হয়েছে।

গত ২৭ ডিসেম্বর বালাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ১১ কর্মকর্তাকে ডিআইজি (গ্রেড-৩) পদে পদোন্নতি দেওয়া হয়। ওই ১১ জনের মধ্যে ঢাকা মহানগর পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার মহা. আশরাফুজ্জামান বাদে ১০ জনকে আজ বদলি করা হয়েছে। ১০ জনের মধ্যে মো. হাবিবুর রহমানকে সিআইডিতে, এস এম আক্তারুজ্জামানকে রাজশাহীর সারদায় অবস্থিত বাংলাদেশ পুলিশ একাডেমির উপাধ্যক্ষ, আমেনা বেগমকে পুলিশের বিশেষ শাখায় (এসবি), মো. হায়দার আলী খানকে পুলিশ অধিদপ্তরে ও মো. মনিরুল ইসলামকে এসবিতে বদলি করা হয়েছে।

এ ছাড়া মো. আজাদ মিয়াকে আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন), আতিকা ইসলামকে হাইওয়ে পুলিশ ইউনিটে, মো. মাহাবুবুর রহমান ভূইয়া ও মো. রুহুল আমিনকে পুলিশ অধিদপ্তরে এবং বাসুদেব বনিককে পুলিশ ট্রেনিং সেন্টারে বদলি করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *