বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতায়,গ্রেফতার-৫ সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন ভারতীয় শ্রমিকসহ নিহত-৩ ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় কৃষি কর্মকর্তাসহ নিহত ২ আহত-১ মুরাদনগরে পুলিশ পরিচয়ে ডাকাতির অপরাধে আটক-১ সালথায় দেশীয় প্রজাতির পোনা মাছ অবমুক্তকরণ দশমিনায় শিক্ষার্থীর কীটনাশক খেয়ে আত্নহাত্যা মহিলা অধিদপ্তরের জেন্টার প্রমোটর কে নির্যাতনের বিচারের দাবিতে মানববন্ধন নাজিরপুরে মামার ইজি বাইকের চাকায় পিষ্ট হয়ে ভাগিনার মৃত্যু শাহজাদপুরে সমাজসেবা অধিদপ্তর কতৃত রোগীদের চেক বিতরণ প্রধানমন্ত্রীর প্রণোদনার শরণখোলায় ৪ হাজার নারিকেল চারা বিতরণ পাকিস্তানে বেড়েছে গাধা দেশের কারাগারে আটক ৩৬৩ বিদেশি : স্বরাষ্ট্রমন্ত্রী সকালে খালি পেটে আদার রস খাবেন যে কারণে বড় দুঃসংবাদ পেলেন সাকিব মুরাদনগর উপজেলা চেয়ারম্যান হিসাবে শপথ নিলেন ড. কিশোর ২৪ ঘন্টার মধ্যে কোরবানীর পশুর বর্জ্য অপসারণের লক্ষ্যমাত্রা রয়েছে : তাপস গেরস্তের গরুতে আস্থা ক্রেতাদের দাম নিয়ে খামারিদের কপালে চিন্তার ভাঁজ পাইকগাছায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শ্রদ্ধা নিবেদন কাপ্তাইয়ে পুলিশের অভিযানে চোলাই মদসহ আটক-২ জলবায়ু পরিবর্তন মোকাবেলা ও পানি ব্যবস্থাপনায় পদক্ষেপ গ্রহণ জরুরি: পরিবেশমন্ত্রী কৃষকের ন্যায্য মূল্য প্রাপ্তিতে কৃষি বিপনণ অধিদপ্তরের শগঋক (শস্য গুদাম ঋণ কার্যক্রম) মডেলের ভূমিকা” শীর্ষক প্রারম্ভিক জাতীয় কর্মশালা অনুষ্ঠিত  শাহজাদপুরে ৩ আসামী গ্রেফতার কেপিএম সিবিএ নির্বাচনে শ্রমিক কর্মচারী পরিষদ বিজয়ী সারাদেশে কতজন রোহিঙ্গা ভোটার, জানতে চেয়েছে হাইকোর্ট ২০৪১ সালে ৮৫ লাখ মেট্রিকটন মাছ উৎপাদনের লক্ষ্যমাত্রা নির্ধারণ : আব্দুর রহমান ফেনীতে উপজেলা নির্বাচনে পরাজিত ১৮ প্রার্থী জামানত হারাচ্ছেন ঈদুল আজহাকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে পশুর হাট শেরপুরের সন্তান ওয়াকার উজ জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ মিছিল তুরাগে এক কিশোরীর আত্মহত্যা কাপ্তাইয়ে ৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল মাচাং ঘর

নতুন প্রেমে মজেছেন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক ঢাকা প্রতিদিন
বুধবার, ৫ জুন, ২০২৪, ৬:১২ অপরাহ্ন

নতুন প্রেমে মজেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। শোবিজাঙ্গনের বাতাসে এমন খবরই ঘুরপাক খাচ্ছে। স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর নায়িকার জীবনে নতুন করে বসন্তের বাতাস লেগেছে।

প্রথম দুই সংসারের বিচ্ছেদের পর জীবনে নতুন মানুষের আগমন নিয়ে অনেকটাই সতর্ক মাহি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়শই ‘প্রিয় মানুষকে’ নিয়ে বিভিন্ন ধরণের স্ট্যাটাস দিচ্ছেন তিনি। যেসব দেখে ভক্তদেরও বুঝতে সমস্যা হচ্ছে না মাহির নতুন সম্পর্কের কথা।

সম্প্রতি মাহির সঙ্গে এক নায়কের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু সেই গুঞ্জনের সত্যতা মেলেনি। চলচ্চিত্র সংশ্লিষ্ট একাধিক সূত্রের দাবি, মাহি প্রেম করছেন। তবে ঢালিউডের কোনো নায়কের সঙ্গে নয়। নিজের প্রেমের বিষয়টি পুরোপুরি গোপন রাখার চেষ্টা করছেন অভিনেত্রী।

এদিকে বিচ্ছেদের পর মাহির দ্বিতীয় স্বামী রাকিব সরকার জানিয়েছিলেন, তিনি চেয়েছেন সংসারটা টিকিয়ে রাখতে। তবে মাহি চাননি সংসার করতে।

রাকিব বলেছিলেন,‘মাহির পক্ষ থেকে যে সিদ্ধান্ত এসেছে, তা এখন ৯৯ ভাগই বিচ্ছেদের পথে। এক ভাগ নিয়েও আমি আশাবাদী। চেষ্টা করেছি সংসারটা টিকিয়ে রাখতে। কারণ আমি মাহিকে বিয়ে করি পরিবারের অমতে। বিভিন্ন বাধা থাকা সত্ত্বেও তাকে ভালোবেসে বিয়ে করেছি।’

অন্যদিকে মাহি বলেছিলেন, ‘রাকিবের সঙ্গে আমার প্রেম হয়নি। মাত্র দুই মাসের পরিচয়ে দু‘জনের মধ্যে ভালো বোঝাপড়ার পর সিদ্ধান্ত নিয়েছি আমরা বিয়ে করবো। সে তখন তো আমার রাগ, ইগো অথবা আরও যেসব সমস্যা আছে সেই সম্পর্কে বুঝেনি; কখনো দেখেওনি। বিয়ে করার পর দেখেছে। রাকিবের তো একই অবস্থা। ওর যেসব সমস্যা আছে। এগুলো তো আমি পরে বুঝেছি।

মানুষ মাত্রই সমস্যা থাকবে। আমরা যখন একসঙ্গে থাকব, তখন আমাদের চোখে সবই ভালো লাগবে। কিন্তু যখন সম্পর্ক থাকবে না, তখন আবার দুজন দুজনার শত্রু হবো। এই ধরনের মানুষ আমি আর রাকিব না। রাকিব আমার জীবন থেকে অতীত হয়ে গেছে। আমি তার জীবন থেকে অতীত হয়ে গেছি।’

রাকিবের সঙ্গে বিচ্ছেদের পর বর্তমানে আবারও কাজে ফিরেছেন মাহি। নিজেকে নতুনভাবে পর্দায় হাজির করার প্রস্তুতি নিচ্ছেন। নিয়মিত জিমে যাচ্ছেন, বিভিন্ন অনুষ্ঠান-আয়োজনে অংশ নিচ্ছেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়ে মাত্র এক মিনিটের নাচের ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন। যে ভিডিওতে রীতিমতো ঝড় তুলেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, প্রথম সংসারে ভাঙনের পর ভালোবেসে ২০২০ সালে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তাদের সংসারে রয়েছে একটি পুত্রসন্তান। যার নাম ফারিশ সরকার।

এরপর চলতি বছরের ফেব্রুয়ারিতে এক ভিডিওবার্তায় নিজের সংসার ভাঙার খবর জানান মাহি। সেসময় বিচ্ছেদের কারণ স্পষ্ট না করলেও অভিনেত্রী জানান, বর্তমানে স্বামী রাকিব সরকারের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না তিনি। খুব শিগগিরই হাঁটবেন আনুষ্ঠানিক বিচ্ছেদে।


এই বিভাগের আরো খবর