নতুন বছরে হৃতিকের নতুন চমক

বিনোদন

বিনোদন ডেস্ক: একের পর এক চমক দিচ্ছেন হৃতিক রোশন। বছরের শেষে তাঁর গানের গলা শুনে অবাক হয়েছিলেন ভক্তরা। আর এ বার নতুন বছরের গোড়াতেই আর একটি নতুন বিষয় শিখে নিলেন তিনি। স্রেফ শিখলেনই না।

সোশ্যাল মিডিয়ায় ফলাও করে জানালেনও সেই নতুন শিক্ষার কথা। ইনস্টাগ্রামে হৃতিক লেখেন, ‘২০২১ সালে প্রবেশ করছি একটা নতুন শিল্প আয়ত্ত করে। #ড্রোনসেলফি’।

ঠিকই পড়ছেন। এই নতুন ‘শিল্পেই’ হাত পাকিয়েছেন হৃতিক। নিজস্বী তোলার শিল্পে। তবে সাধারণ নিজস্বী নয়। ড্রোনের সাহায্যে তোলা নিজস্বী। যেখানে পাখির চোখে দেখা যাবে নিজেকে। ছবি উঠবে ‘বার্ডস আই ভিউ’তে।

সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করেছেন হৃতিক, তাতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে ঘাসে শুয়ে সময় কাটাচ্ছেন তিনি। আর তাঁদের সেই আড্ডার ছবি তাঁরা বন্দি করছেন ড্রোনের সাহায্যে।

দিন কয়েক আগেই মিকা সিংহের সঙ্গে তাঁর ‘কহো না প্যার  হ্যায়’ ছবির একটি গানের ভিডিও ভক্তদের মন মাতিয়েছে। ফের তাঁর নিজের নতুন গুনের খবর দিলেন হৃতিক।

ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে কথা চালাচ্ছেন হৃতিক। সারা আলি খানের সঙ্গে তাঁর পরবর্তী ছবিটি ২০১৭ সালের তামিল ছবি ‘বিক্রম ভেদা’র রিমেক। খুব শীঘ্রই শুটিং শুরু হওয়ার কথা ছবিটির।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *