নতুন রূপে আসছে ‘টম অ্যান্ড জেরি’

বিনোদন

বিনোদন ডেস্ক : বিশ্বজুড়ে বড় কিংবা ছোট সবার কাছেই জনপ্রিয় দুটি নাম টম অ্যান্ড জেরি। এই কার্টুন চরিত্র দুটির নাম শুনলেই শৈশবের মধুর স্মৃতিগুলো মনে পড়ে যায়। বই, স্কুল ব্যাগ, টেবিল, পেন্সিল বক্সসহ অনেক কিছুতেই থাকত প্রিয় টম অ্যান্ড জেরির ছবি। অনেকে শৈশবকে ফিরে পেতে এখনো টম এন্ড জেরিকে বেছে নেন বিনোদনের অনুষঙ্গ হিসেবে।

সেই বিচ্ছু বিড়াল আর ইঁদুরের মজার মজার দুষ্টুমি। তাদের সঙ্গে রাগী দারোয়ান কুকুল বুলডগসহ প্রতিটি চরিত্রই আজও জনপ্রিয়তায় আবেদন ধরে রেখেছে।

দর্শকপ্রিয়তার কথা বিবেচনা করে ১৯৯২ সালে টম এন্ড জেরিকে নিয়ে নির্মিত হয়েছিলো সিনেমা। আবারও নতুন করে বড় পর্দায় হাজির হচ্ছে সবার প্রিয় বিড়াল ও ইঁদুরটি। সে খবর বেশ পুরনো। এরইমধ্যে অনেকে হয়তো ছবিটির ট্রেলারও উপভোগ করেছেন।

ওয়ার্নার ব্রাদার্স যে টম অ্যান্ড জেরি মুভি নিয়ে আসতে চলেছে দর্শকের কাছে, তা শুধুই অ্যানিমেশন নির্ভর নয়। এখানে খুব যুক্তিসঙ্গত ভাবেই টম আর জেরির অবয়ব এবং তাদের নানা কাণ্ডকারখানা ফুটিয়ে তুলতে ব্যবহার করা হচ্ছে অত্যাধুনিক প্রযুক্তির অ্যানিমেশন, তবে ছবির বাকি অংশ জুড়ে অভিনয় করবে মানুষেই।

এ সিনেমা মুক্তি পাবে ২৬ ফেব্রুয়ারি। সারাবিশ্বের সঙ্গে তাল মিলিয়ে ছবিটি দেখা যাবে বাংলাদেশেও। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ সে আভাসই দিয়েছে।

দেশবিদেশের গুরুত্বপূর্ণ সব সংবাদ পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *