‘নবদম্পতি’ জোভান-তিশা

বিনোদন

ডেস্ক রিপোর্ট : নতুন নাটকে জুটি বাধলেন ছোটপর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী জোভান আহমেদ ও তানজিন তিশা। নাটকের নাম ‘বিয়ে পাস’। এটির গল্প লিখেছেন অনামিকা মণ্ডল। পরিচালনা করেছেন ওসমান মিরাজ। সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে এর শুটিং সম্পন্ন হয়েছে।

এই নাটকে জোভান ও তিশাকে দেখা যাবে নবদম্পতির ভূমিকায়। নাটকের গল্পে তারা বিয়ে করবেন। এমন বিয়ে এর আগে তারা একাধিক বার করেছেন। গল্পের প্রয়োজনেই তাদের বারবার বিয়ের পিঁড়িতে বসতে হয়। এ নাটকের গল্পেও তাই হয়েছে।

তবে বিয়ের পর মানুষের জীবনে বেশ কিছু পরিবর্তন আসে। সেই পরিবর্তনটা কেমন হয়, সেটাই উঠে আসবে ‘বিয়ে পাস’ নাটকে।

নির্মাতা ওসমান মিরাজ বলেন, ‘বিয়ের পর প্রথম এক বছর সবাই জীবনের পরিবর্তন উপভোগ করেন। কিন্তু পরের বছর থেকেই তা অসহ্য লাগতে শুরু করে অনেকের! ‘বিয়ে পাস’ তেমনই গল্পের রোমান্টিক-কমেডি ধাঁচের নাটক। এখানে জোভান ও তিশা চমৎকার অভিনয় করেছেন। আশা করছি, দর্শক নাটকটি বেশ উপভোগ করবেন।’

অভিনেতা জোভান আহমেদ বলেন, ‘নাটকটির গল্প সমসাময়িক। দাম্পত্য জীবনের নানা খুঁটিনাটি তুলে ধরা হয়েছে এখানে। নাটকে তানজিন তিশার সঙ্গে আমার রসায়ন দর্শক আবারও গ্রহণ করবেন বলে আশা করছি।’

জোভান-তিশা ছাড়াও ‘বিয়ে পাস’ নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন তুতিয়া পাপিয়া, রাইসাসহ অনেকে। নির্মাতা ওসমান মিরাজ জানিয়েছেন, আগামী ২২ সেপ্টেম্বর, বুধবার নাটকটি বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে প্রচারিত হবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *