নবীনগরে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

সারাবাংলা

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সকল বাজার নিরাপত্তায় থাকা নৈশ প্রহরী ও শীতার্ত মানুষদের খুঁজে খুঁজে কনকনে শীত উপেক্ষা করে রাতের আঁধারে কম্বল বিতরণ করলেন নবীনগর থানা প্রেসক্লাবের সভাপতি এম কে জসিম উদ্দিন, নবীনগর থানা প্রেসক্লাবের কার্যকরী সদস্য মোঃ বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হাসান উদ্দিন, মানবাধিকার কর্মী মোঃ নুরুজ্জামান।

গত সোমবার মধ্যরাত থেকে শুরু করে রাতভর তীব্র কুয়াশায় মটর সাইকেলে করে উপজেলার পৌর এলাকা থেকে শুরু করে কোনাঘাট, শ্রীরামপুর, গোপালপুর, মানিকনগর, শ্যামগ্রাম,রছুল্লাবাদ, দশমৌজা, জিনদপুর, বটতলী, বাঙ্গরা, লাউর ফতেহপুর, বাশারুক, ইব্রাহিমপুর, পাল বাজার, বাঁশবাজার,সোহাতার মোড়,ভোলাচং,মাঝিকাড়া সহ আরো ছোট বড় বাজারের সকল নৈশ প্রহরী ও শীতার্ত মানুষের মাঝে শীত নিবারনে কম্বল বিতরণ করেন তারা ।

কম্বল বিতরণের সময় নবীনগর থানা প্রেসক্লাবের সভাপতি এম কে জসিম উদ্দিন বলেন, আমরা নবীনগরে কিছু মানবিক কাজ করে সকলের হৃদয়ে স্থান করে নিতে চাই, তারই ধারাবাহিকতায় এই কম্বল বিতরণ দিয়ে শুরু করলাম ভবিষ্যতে আরো ভাল কিছু করতে চাই। রাতের আঁধারে কম্বল নিয়ে ছুটে চলা নবীনগর থানা প্রেসক্লাবের কার্যকরী সদস্য মোঃ বাবুল বলেন, আমাদের গ্রাম কেন্দ্রীক বাজারগুলোর নিরাপত্তায় যারা রাতের কনকনে শীতে রাতভর পাহারায় নিয়োজিত থাকেন তাদের কথা চিন্তা করে আমরা এই উদ্যোগ গ্রহণ করেছি,ভবিষ্যতে আমরা নবীনগরে আরো ভাল কিছু করতে চায়। এটা আমাদের একান্তই ব্যক্তিগত উদ্যোগে করেছি। পরিশেষে তারা সমাজের বিত্তবানরা এগিয়ে আসার জন্য আহ্বান করেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *