নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

সারাবাংলা

ভ্রাম্যমাণ প্রতিনিধি
নরসিংদীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়েছে। গতকাল সোমবার এ উপলক্ষ্যে নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান কামরুলের ব্যক্তিগত উদ্যোগে দোয়া মাহফিল ও পঙ্গু, দুস্থ অসহায়দের মধ্যে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। শারীরিক দূরত্ব বজায় রেখে কয়েক হাজার লোকের উপস্থিতিতে বিগত দিনের ন্যায় অসহায় পরিবারের মধ্যে দোয়া মাহফিল ও পঙ্গু, দুস্থ এবং অসহায়দের মধ্যে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করে সারা দেশের মধ্যে দৃষ্টান্ত স্থাপন করেছেন। গতকাল সোমবার বেলা ১১টায় নরসিংদী জেলা আওয়ামী লীগ অফিস প্রাঙ্গণে এর আয়োজন করা হয়। নরসিংদী পৌর মেয়র আলহাজ্ব কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে ও নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জি এম তালেব হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী, নরসিংদী জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব ইকরামুল ইসলাম, নরসিংদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল সাহা, নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দিপু মাহমুদ, জেলা শ্রমিকলীগের আহ্বায়ক আব্দুল কালাম আজাদ ও সদস্য সচিব রফিকুল ইসলাম ভুইয়া, নরসিংদী জেলা মহিলা লীগের সভাপতি সুমি সরকার (ফাতেমা) ও সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানা, যুগ্ম সম্পাদক বিলকিস বেগম, জেলা মহিলা লীগের নেত্রী ফারহানা সরকার সোমা, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আল-আমিন সরকার ও অর্থ বিষয়ক সম্পাদক মো. রাজীব হোসেন, নরসিংদী শহর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সোহেল ভূঁইয়া, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক জাকির হোসেন জুনি। আরও উপস্থিত ছিলেন নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু ও সাবেক সভাপতি ইসহাক খলিল বাবু, সদর থানা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল ও সাধারণ সম্পাদক শেখ শামীম, নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বির আহমেদ শিবলী ও সাধারণ সম্পাদক রাব্বীর হোসেন অতুল, নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি রাজীব সরকার ও সাধারণ সম্পাদক কাউসার আহমেদ, নরসিংদীর জেলা ছাত্রলীগ নেতা জিকু সাহা, নরসিংদী সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ রাছেল মাহমুদ, নরসিংদী শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পারভেজ ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আওলাদ হোসেনসহ সব সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
প্রধান অতিথি বলেন, উন্নয়নের প্রতীক সাহসী বিশ্বনেত্রী আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৩ পেরিয়ে ৭৪ বছরে পা দিয়েছেন সোমবার (গতকাল)। ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেছা মুজিবের বড় সন্তান শেখ হাসিনা। আমাদের প্রিয় সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে বিগত দিনের ন্যায় নরসিংদীতে দোয়া মাহফিল ও পঙ্গু, দুস্থ এবং অসহায়দের মধ্যে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করে কামরুজ্জামান কামরুল আওয়ামী লীগের ভাবমূর্তি উজ্জল করে সারা দেশের মধ্যে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *