নরসিংদীতে সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

সারাবাংলা

নরসিংদী প্রতিনিধি
করোনাকালীন পরিস্থিতিতে নরসিংদী জেলার সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে এবং নরসিংদী প্রেসক্লাবের সহযোগিতায় গতকাল শনিবার নরসিংদীর শিশু একাডেমি মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে এ চেক বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন।
প্রধান বক্তা মোল্লা জালাল বলেন, তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বুকে ধারণ করে সোনার বাংলা গড়ে তুলতে হবে। ‘বস্তুনিষ্ঠতা, বঙ্গবন্ধু বাংলাদেশ, মুক্তিযুদ্ধ, অসাম্প্রদায়িক রাষ্ট্র সমাজ’ এই চারটি মূল কথা মাথায় রেখে আমাদের পথ চলতে হবে। তিনি সাংবাদিকদের কল্যাণে সকলের সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে জেলা প্রশাসক সৈয়দা ফারহান কাউনাইন সাংবাদিকদের দক্ষতাবৃদ্ধি, কর্মশালার আয়োজন, আবাসন সুবিধা এবং নরসিংদীতে সাংবাদিক ইউনিয়ন গঠন করার লক্ষে তিনি সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।
নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মাজহারুল পারভেজ-এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার, দৈনিক ইত্তেফাকের প্রখ্যাত সাংবাদিক ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়া, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাবান মাহমুদ, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী, দৈনিক সমকালের নগদ সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম-সম্পাদক সাহেদ চৌধুরী, ৭১টিভির বার্তা সম্পাদক মনির হোসেন লিটন, প্রবীন সাংবাদিক নিবারণ রায়, ইন্ডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী সংবাদপত্র পরিষদ (এনএসপি)-এর সভাপতি মোঃ হারুন অর রশিদ হারুন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক খন্দকার আতাউর রহমান প্রমুখ। অনুষ্ঠানে নরসিংদী প্রেস ক্লাবের সাংবাদিক সহ জেলার ২৭ জন সাংবাদিকের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক (প্রত্যেককে ১০ হাজার টাকা) বিতরণ করেন অতিথিরা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *