নরসিংদীর শ্রেষ্ঠ ইউএনও শফিকুল ইসলামকে আল-খিদমাহ ফাউন্ডেশনের ফুলের শুভেচ্ছা

সারাবাংলা

ভ্রাম্যমাণ প্রতিনিধি : নরসিংদীর রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুল ইসলাম নরসিংদী জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় আল-খিদমাহ ফাউন্ডেশন এর পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনটি। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা কার্যালয়ে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান আল-খিদমাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও নলবাটা ওলামা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরানুল হক। সংগঠনের প্রতিষ্ঠাতা ইমারনুল হক বলেন, একজন ভালো মানুষ, একজন ভালো কর্মকর্তা, একজন ভালো মানুষ ও ভাল কর্মকর্তার কর্মফল পেয়েছেন এই উপজেলার ইউএনও মো. শফিকুল ইসলাম। সাধারণ মানুষ হিসেবে এ পদক আমাদের উপজেলাকে গৌরবান্বিত করেছে। এ অর্জন গৌরবের। প্রতিটি মানুষের কল্যাণে তিনি ঝাপিয়ে পড়েছেন। তিনি কর্মের ফল হিসেবে এ পদক পেয়েছেন।

আল-খিদমাহ ফাউন্ডেশনের পক্ষ থেকে নরসিংদী জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হওয়ায় মো. শফিকুল ইসলাম স্যারকে আমরা শুভেচ্ছা বিনিময় করে আসছি। আল-খিদমাহ ফাউন্ডেশন ২০১৮ সালে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাসনাবাদ বাজারে নলবাটায় প্রতিষ্ঠিত হয়েছে এবং এটি একটি সামাজিক ও অরাজনৈতিক ফাউন্ডেশন। আপনাদের সার্বিক সহযোগিতায় ধারাবাহিকভাবে এ ফাউন্ডেশনের কার্যক্রম আমরা চালিয়ে যাবো।

তিনি আরও বলেন, এ ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে গরীব ও অসহায় মানুষের মধ্যে বিভিন্ন ধরনের আর্থিক সহযোগিতা, শীতকালে কম্বল বিতরণ ও গরীব মেধাবী ছাত্রদের মধ্যে খাতা কলম বিতরণ করেন। শুভেচ্ছা বিনিময় শেষ রায়পুরা প্রেসক্লাবে এসে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন- আল-খিদমাহ ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি মো/ ফয়েজুল ইসলাম, সহ-সভাপতি মো. রাকায়েত উল্লাহ, সাধারণ সম্পাদক মো. সোহান ভুইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. দুলাল বেপারী, দফতর সম্পাদক সাইফুল ইসলাম ও প্রচার সম্পাদক সাদ্দাম হোসেন। উল্লেখ্য, শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ার পর থেকে উপজেলার বিভিন্ন সংগঠন সহ গুরুত্বপূর্ণ ব্যক্তিগণ শুভেচ্ছা জানাচ্ছেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *