নরসিংদী পৌর নির্বাচন মনির হোসেনের জন্য আইনজীবীদের মতবিনিময়

সারাবাংলা

বশির আহম্মেদ মোল্লা, ভ্রাম্যমাণ প্রতিনিধি:
নরসিংদী সদর উপজেলা মোড়স্থ গফুর হাজী মার্কেটের স্বত্তাধিকারী হাজী মনির হোসেন নরসিংদী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে কাউন্সিলর পদে নির্বাচন করার ইচ্ছা পোষণ করায় জেলায় কর্মরত আইনজীবিরা মত বিনিময় সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মঙ্গলবার বিকেলে গফুর হাজী মার্কেটে এ মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নরসিংদী জেলা জজ আদালতের সাবেক পিপি ও রায়পুরা উপজেলা পরিষদের সাকবক চেয়ারম্যান অ্যাড. ইউনুছ খন্দরকারের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. আমজাদ হোসেন, সিনিয়র আইনজীবী ও জাপা কেন্দ্রীয় কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাড. রেজাউল করিম বাছেদ, সাবেক সম্পাদক মো. আলী টুটুল, নরসিংদী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আকবর হোসেন, অ্যাড. শহীদুল্লাহ মিয়া। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑ অ্যাড. এম এম খোকন, অ্যাড. শফিকুল ইসলাম কামাল, অ্যাড. সাদেক আলী গাজী, অ্যাড. শরিফ, অ্যাড. মজিদ সিকদার, অ্যাড. রাজু, অ্যাড. বাকির, নরসিংদী রির্পোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক সোহেব আহম্মেদ, নরসিংদী শহর ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি সোহেন রানা, ছাত্র নেতা কাজী শিশির আহম্মেদ, বাবুল, পবনসহ গফুর হাজী মার্কেটের বিভিন্ন পেশায় কর্মরত দোকান মালিক।
মতবিনিময় সভায় বক্তারা হাজী মনির হোসেনের জন্য সবার কাছে দোয়া কামনা করেন। সেই সাথে তাদের যে সকল আত্মীয় স্বজন নরসিংদী পৌরসভার ২ নং ওয়ার্ডের নাগরিক তাদের মনির হোসেনকে ভোট দেওয়ার জন্য অনুরোধ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। উল্লেখ্য হাজী মনির হোসেন রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে বিভিন্ন সমাজের দরিদ্র অসহায় মানুষের দিকে তার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।
এছাড়াও বিভিন্ন সমসিদ-মাদ্রাসা ও স্কুল-কলেজেসহ সামাজিক প্রতিষ্ঠানগুলোর উন্নয়নে সব সময় তিনি তার হাত প্রসারিত রেখেছে। আসন্ন নরসিংদী পৌরসভার ২ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করবেন। তার জন্য তিনি সমাজের সকলের কাছে দোয়া প্রার্থণা করেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *