নাচের ঝড় তুলতে নোরা ফাতেহি আসছেন

বিনোদন

বিনোদন ডেস্ক : ‘নাচ মেরি রানি’ পোস্ট করেছিলেন দুই মাস আগে। ভিডিওটি এখনো ট্রেন্ডিং লিস্টে জ্বলজ্বল করছে। ভিউ বাড়তে বাড়তে ২৫ কোটি ছুঁয়েছে এরই মধ্যে। তবে এটুকুতেই সন্তুষ্ট নন ‘মিস ফ্লেক্সিবল’ নোরা ফাতেহি । ভক্তদের জন্য আরও একটি চমকপ্রদ নাচের ভিডিও বানানোর প্রস্তুতি নিয়েছেন।

সোশাল মিডিয়ায় সেই নাচের মহড়ায় ভক্তদের উঁকি দেওয়ার ব্যবস্থাও করেছেন। ভিডিও’র ছোট্ট একটু অংশ তুলে দিয়ে ভক্তদের উস্কে দিয়েছেন নোরা। আর তাতেই তার পরের নাচ নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে বিভিন্ন মহলে। বলার অপেক্ষা রাখে না ‘দিলবার দিলবার’ গানের ভিডিও দিয়ে বাজিমাত করা নোরা আবারও নাচের ঝড় তুলবেন।

সম্প্রতি তার প্রকাশ করা নতুন ভিডিওতে নোরাকে দেখা যাচ্ছে হিপহপ স্টাইলে শরীরে ঢেউ তুলতে। রিহার্সালে নোরা পরেছেন কালো ক্রপ টপ, হট প্যান্ট আর কালো টুপি। ওই পোশাকে নাচের ভঙ্গিমায় কয়েক মুহূর্তেই মঞ্চের তাপমাত্রা কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন নোরা।

ডান্স স্টুডিওতে রেকর্ড করা ওই ভিডিওতে নিজের কোরিওগ্রাফার বন্ধুর সঙ্গে নাচছিলেন নোরা। আগের দিনও ছবি শিকারিরা এই কোরিওগ্রাফার বন্ধুর সঙ্গেই তাকে ফ্রেমবন্দি করেছিল ডান্স স্টুডিওর বাইরো। নোরার ভিডিওটির টিজার দেখে তাই আসল নাচ কীরকম হতে চলেছে, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে ভক্ত মহলে।

প্রসঙ্গত, মরোক্কান বংশোদ্ভূত কানাডার নাগরিক নোরা বলিউডে কাজ করছেন গত ছয় বছর ধরে। তবে নিজেকে ‘মনে প্রাণে ভারতীয়’ বলে পরিচয় দিতে ভালবাসেন নোরা। প্রথমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করলেও আইটেম গার্ল হিসেবেই গত কয়েক বছরে সাড়া ফেলেছেন নোরা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *