নাটোরে এক সঙ্গে চার কন্যার জন্ম দিলেন গৃহবধূ

সারাবাংলা

ডেস্ক রিপোর্ট: নাটোরে বড়াইগ্রাম উপজেলায় এক সঙ্গে চার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন লাভলী খাতুন (২৮) নামে এক গৃহবধূ। বুধবার (২৪ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে উপজেলার বনপাড়া বেসরকারি আমিনা হাসপাতালে সিজারের মাধ্যমে ৪টি শিশুর জন্ম হয়।

লাভলী খাতুন উপজেলার শ্রীরামপুর সরকার পাড়ার দিন মজুর লিটন উদ্দিনের স্ত্রী। বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী জানান, বুধবার রাতে প্রসববেদনা উঠলে লাভলীকে বনপাড়া বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত পৌনে ১১টার দিকে অপারেশনের মাধ্যমে তিনি এক সঙ্গে ৪টি মেয়ে সন্তানের জন্ম দেন। চার সন্তানের মধ্যে তিনটি সুস্থ আছে। একটি সন্তান মৃত অবস্থায় জন্মগ্রহণ করেছে।

দিনমজুর লিটন উদ্দিন জানান, তাদের সংসারে আগের লিমন হোসেন (১৫) নামে এক ছেলে ও লিজা খাতুন (৭) নামে একটি মেয়ে আছে। একটি সন্তান মৃত হলেও অপর তিনটি সন্তান ও স্ত্রী সুস্থ থাকায় তিনি আল্লাহর শুকরিয়া আদায় করেন।

বনপাড়া আমিনা হাসপাতালের মালিক ডা. আনছারুল হক জানান, বর্তমানে প্রসূতি মা ও তিন সন্তান সুস্থ আছেন। মৃত অবস্থায় জন্মগ্রহণ করা শিশুটির মাথা ও দুই হাত ছিল না। সুস্থ সন্তান তিনটির প্রত্যেকের ওজন দুই কেজির কাছাকাছি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *