শনিবার ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

নাটোরে দুই ভুয়া চিকিৎসকের সাজা

নভেম্বর ৩, ২০২০

নাটোর সংবাদদাতা:
নাটোরে অনুমোদনহীন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে দুই ভুয়া চিকিৎসককে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও ক্লিনিকিটি সিলগালা করে দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের কানাইখালী উত্তরবঙ্গ হেলথ কেয়ার সেন্টারে এ অভিযান চালানো হয়।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, দুপুরে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত শহরের কানাইখালী উত্তরবঙ্গ হেলথ কেয়ার সেন্টারে অভিযান পরিচালনা করেন। এ সময় ক্লিনিক কর্তৃপক্ষ তাদের ব্যবসা পরিচালনার অনুমোদনের কোনো কাগজপত্র দেখাতে পারেনি।
অপরদিকে ওই ক্লিনিকের দুইজন ভুয়া চিকিৎসক মিজানুর রহমান ও হুমাইয়ারা আক্তার নিজেদের বিশেষজ্ঞ চিকিৎসক বলে দাবি করে চিকিৎসা দিয়ে আসছিলেন। অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোমা খাতুন ভুয়া চিকিৎসক মিজানুর রহমানকে ছয় মাসের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা এবং অপর চিকিৎসক হুমাইয়ারা আক্তারকে ৫০ হাজার টাকা জরিমানা করেন। এ সময় উত্তরবঙ্গ হেলথ কেয়ার সেন্টারটি সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালত।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
সর্বশেষ

গণকমিশনের ভিত্তি নেই, বিশৃঙ্খলা সৃষ্টি করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা প্রতিদিন অনলাইন || আজ শুক্রবার (২০ মে) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ২৭তম বার্ষিক সম্মেলন শেষে

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031