নারীদের জন্য বিশেষায়িত ডিপোজিট প্রোডাক্ট চালু করল পদ্মা ব্যাংক

কর্পোরেট কর্ণার

দেশের যে কোন বুথ থেকে বিনা খরচে টাকা উত্তোলনের সুবিধা নিয়ে পদ্মা ব্যাংক নারীদের জন্য বিশেষায়িত ডিপোজিট প্রোডাক্ট ‘পদ্মাবতী’ চালু করেছে। প্রতিদিন মুনাফা দেয়ার বিশেষ সুবিধাসহ নতুন এই প্রোডাক্টে নারী গ্রাহকগণ সহজেই সব ধরনের আর্থিক সুবিধা পাবেন, পাশাপাশি মিলবে বাড়তি কিছু সুযোগও। দেশজুড়ে ছড়িয়ে থাকা পদ্মা ব্যাংকের ৫৮টি শাখার মাধ্যমে ‘পদ্মাবতী’ সেবা দেওয়া হবে।

গতকাল রবিবার (৭ মার্চ) রাজধানীর কারওয়ান বাজারের একটি হোটেলে নারীদের বিশেষায়িত এই ডিপোজিট প্রোডাক্টটি উদ্বোধন করা হয়।

প্রোডাক্টির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু, বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, এসইভিপি ল’ এন্ড রিকভারি ফিরোজ আলম,রিটেল ব্যাংকিং  অ্যান্ড এসএমই বিজনেস হেড খন্দকার জীবানুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র রিসার্চ ফেলো, বাংলাদেশ ইনিস্টিটিউট অব ডেভলপমেন্ট স্টাডিজ (বিআইডিএস) ড. নাজনিন আহমেদ, চেয়ারপারর্সন অব স্থপতি সংসদ লিমিটেড রুক্সানা আনোয়ার, জেন্ডার স্পেশালিস্ট, ন্যাশনাল কনসালটেন্ট  ইউএন উইমেন, নিলুফার আহমেদ করিম, সানজিদা আক্তার প্রফেসর নর্থসাউর্থ ইউনিভার্সিটি, সূর্যমুখী সংস্থা আশালতা বৈদ্য এবং পদ্মা ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা।  –প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *