শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
চিরিরবন্দরে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উদ্বুদ্ধকরণ দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিলেন গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাই নান্দাইলে দশদিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষনের শুভ উদ্বোধন কর্মস্থলে ফেরার পথে একই পরিবারের ৫ জনসহ ১০ পোশাককর্মী আহত শাহজাদপুরে করতোয়া নদী থেকে ভাসমান লাশ উদ্ধার সাংবাদিকদের ওপর ২৮ অক্টোবরের হামলার ঘটনায় ডিএমপির অনুসন্ধান কমিটি গঠন শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে : তথ্য প্রতিমন্ত্রী পাইকগাছার আগড়ঘাটায় ৪দিন ব্যাপী বর্ষবরণের শেষ দিনে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঘাটাইলে পুকুর থেকে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার পাইকগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত নান্দাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ্ ও প্রদর্শণী অনুষ্ঠিত প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা যমুনা নদী‌তে অষ্টমীর স্না‌নে পুণ্যার্থীরাদের ঢল পাইকগাছার আগড়ঘাটায় ৪দিন ব্যাপী বর্ষবরণের ২য় দিনে ঢালি, জারি ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান জামালপুরে মহাষ্টমীর স্নান উৎসবে হাজারো পুর্ণার্থীর ঢল সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী প্রভাষক এম সুশান্তের গণসংযোগ এলাকা শান্ত রাখার আহব্বান এমপি লাবু চৌধুরীর জামালপুরে সদর উপজেলা পরিষদ নির্বাচনে অন-লাইনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল পরিবেশ দূষণ নিয়ন্ত্রণে মানুষের প্রত্যাশা পূরণ করতে হবে : সাবের চৌধুরী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানে চিকিৎসা দিবে ক্ষুদে ডাক্তার সরকারের নির্দেশনা উপেক্ষা করে উদীচীর অনুষ্ঠান দুঃখজনক : তথ্য প্রতিমন্ত্রী রমজান, ঈদ ও নববর্ষের অনুষ্ঠানগুলো সুন্দরভাবে সম্পন্ন হয়েছে : ডিএমপি কমিশনার শ্রীপুরকে ‘স্মার্ট’ উপজেলা হিসেবে গড়তে চান মৌসুমি সরকার নান্দাইলে উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা পাইকগাছায় নববর্ষ উপলক্ষে ৪দিন ব্যাপী বর্ষবরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন এমপি রশীদুজ্জামান সমুদ্রপথ নিরাপদ করতে প্রস্তাব তৈরি হচ্ছে : নৌ প্রতিমন্ত্রী বিএনপি বাংলাদেশের অস্তিত্বের মূলে আঘাত করতে চায় : ওবায়দুল কাদের “সংযম প্রদর্শনের” প্রশংসা করতে পশ্চিমাদের প্রতি ইরানের আহ্বান ৩২ বছর আগে সড়ক দুর্ঘটনা : দায়ী চালকের ৩ বছরের সাজা হাইকোর্টে বহাল

নাসিরের স্ত্রী তামিমার বিরুদ্ধে রাকিবের আরেক মামলার আবেদন

অনলাইন ডেস্ক :
সোমবার, ২২ মার্চ, ২০২১, ৬:৪৪ পূর্বাহ্ন

ডেস্ক রিপোর্ট: ক্রিকেটার নাসির হোসেনের সদ্য বিবাহিত স্ত্রী বিমানবালা তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে এবার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেছেন তার সাবেক স্বামী মো. রাকিব হাসান।

উত্তরা-পশ্চিম থানার ওসি আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, গতকাল রাতে রাকিব লিখিত অভিযোগ জমা দিয়েছেন। বিষয়টি যাচাই করে দেখা হচ্ছে। সত্যতা মিললে মামলা হিসেবে রেকর্ড করা হবে।

জানা গেছে, গত ১৯ মার্চ বেসরকারি একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে একটি অনুসন্ধানী রিপোর্ট প্রচারিত হয়। সেখানে তাম্মি তার আগের স্বামী রাকিবের বিরুদ্ধে আপত্তিকর ও মানহানিকর মন্তব্য করেন।

পরবর্তী সময় তামিমার এসব কথাবার্তা ইউটিউব ও ফেসবুকে শেয়ারের পর ভাইরাল হয়ে যায়।

মানহানিকর ও আক্রমণাত্মক বক্তব্যের কারণে তামিমার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদনের সিদ্ধান্ত নেন রাকিব।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তামিমাকে বিয়ে করেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাসির হোসেন। নতুন সংসার শুরু করতে না করতেই নাসিরের বিয়ে নিয়ে বিতর্কের সৃষ্টি হয়।

বিয়ের সপ্তাহ না গড়াতেই রাকিব হাসান নামে এক যুবক নাসিরের স্ত্রীর নামে জিডি করেন। রাকিবের অভিযোগ– নাসির তার স্ত্রীকে বিয়ে করেছে। নাসিরকে বিয়ের আগে তামিমা রাকিবকে ডিভোর্স দেননি। ওই সংসারে তাদের আট বছরের কন্যাসন্তান রয়েছে। পরে অন্যের স্ত্রীকে বিয়ের অভিযোগ এনে আদালতে মামলা করেন রাকিব হাসান।

এর পর সংবাদ সম্মেলন করে তামিমা তার আগের স্বামীকে তালাক প্রসঙ্গে বক্তব্য দেন। তামিমার দাবি অনুযায়ী, ২০১৭ সালেই স্বামী রাকিব হাসানকে তালাক দেন। কিন্তু পুলিশ বলছে—২০১৮ সালের পাসপোর্ট আবেদনে স্বামী হিসেবে তিনি রাকিবের নামই উল্লেখ করেন।

পুলিশ জানায়, ২০১৭ সালেই স্বামী রাকিব হাসানকে তালাক দেওয়ার কথা জানিয়েছেন তামিমা। কিন্তু ২০১৮ সালের পাসপোর্ট আবেদনে স্বামী হিসেবে তিনি রাকিবের নামই উল্লেখ করেন। ফলে এখানে তালাকের বিষয়টি নানাভাবে প্রশ্নবিদ্ধ। দুটি তথ্য সঠিক হওয়ার সুযোগ নেই।


এই বিভাগের আরো খবর