নিউইয়র্কে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাংলাদেশি নিহত

আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরের ম্যানহাটনে ছিনতাইকারীর ছুরির আঘাতে আবু ছালা মিয়া নামে এক বাংলাদেশি খাবার সরবরাহকারী নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার ১৬ (অক্টোবর) রাত ১টার দিকে ম্যানহাটনের লোয়ার ইস্ট সাইড পার্কের বাইরে ক্রিস্টি সেন্টের কাছে হেস্টার সেন্টের সারা ডি রুজভেল্ট পার্কের কাছে এ ঘটনাটি ঘটে।

ছালা মিয়া (৫১) ই-বাইকে করে গ্রুবহাব নামক একটি প্রতিষ্ঠানের অধীনে খাবার সরবরাহের কাজ করতেন। ছিনতাইকারী প্রথমে তার প্রথমে মুখে ঘুষি মারে এবং পরে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পুলিশ আহত ছালাকে বেলভিউ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, ছালা মিয়ার মুখে আঘাত করা হয়েছে এবং পেটে ছুরিকাঘাত করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান, ছালা মিয়া একটি ই-বাইক চালিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। ছিনতাইকারী তাকে থামান এবং তার টাকা ছিনতাইয়ের চেষ্টা চালায়। এক পর্যায়ে হামলাকারী ছালা মিয়ার বাইকের পিছনে একটি ইনসুলেটেড গ্রুবহাব ডেলিভারি ব্যাগ সংযুক্ত ছিল, কিন্তু আক্রান্ত হওয়ার সময় ডেলিভারি দিচ্ছিল কিনা তা তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। হামলাকারী তার এ বাইক নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়। এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *