নিউইয়র্ক গিয়ে নতুন সিনেমার ঘোষণা শাকিবের

বিনোদন

বিনোদন ডেস্ক: প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রের ভিসা পেয়ে গত শুক্রবার সেখানে উড়াল দিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। গত সোমবার (১৪ নভেম্বর) নিউইয়র্কে ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২১’-এর আসরে অংশ নিয়েছেন তিনি।

অনুষ্ঠানটিতে পারফর্মও করেন এই তারকা। সেসময় মঞ্চে ওঠে দর্শকদের উদ্দেশ্যে নতুন সিনেমার ঘোষণা দেন শাকিব। তখন শাকিবের পাশে ছিলেন দেশ বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি শাকিব খান নিজেই প্রযোজনা করবেন বলে জানিয়েছেন। আর পরিচালনা করবেন যুক্তরাষ্ট্র প্রবাসী নির্মাতা হিমেল আশরাফ।

মঞ্চে ওঠে শাকিব খান বলেন, আমাদের বাংলাদেশি সিনেমা দেশের এবং বিদেশের টেকনিশিয়ান, শিল্পীদের নিয়ে এখানে (যুক্তরাষ্ট্র) বড় একটি সিনেমা করার পরিকল্পনা করেছি। কোভিড না থাকলে শুটিং হয়ে এখানে সিনেমাটি রিলিজও হয়ে যেত। তিনি আরও জানান, দেশি বাংলাদেশি সিনেমা বিশ্বের একেবারে শেষ প্রান্তে পর্যন্ত পৌঁছে দিতে সবসময়ই তিনি চেষ্টা করে গেছেন।

এদিকে নতুন এই সিনেমার ঘোষণা নিয়ে হিমেল আশরাফ বলেন, সিনেমাটির গল্প ও চিত্রনাট্য আমার। আগামী বছর একটি ভালো সময়ে এর ৭০ শতাংশ শুটিং হবে লাস ভেগাস, লস এলেঞ্জস, নিউইয়র্ক এবং হলিউডে। বাকি শুটিং বাংলাদেশে করবো।
শাকিব খান ছাড়াও দেশের জনপ্রিয় অনেক তারকা এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিয়েছেন।

এছাড়া যুক্তরাষ্ট্র প্রবাসী দেশের একাধিক গুণী শিল্পীরাও এতে রয়েছেন। চ্যানেল আইয়ের আয়োজন শেষে আরও কিছু একক পারফর্মে দেখা যাবে শাকিবকে। আগামী ৪ ডিসেম্বর তিনি অংশ নেবেন ‘ঢালিউড অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে। সব শেষে ৫ ডিসেম্বর তার দেশে ফেরার কথা রয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *