নিখিলের সঙ্গে সহবাস করেছি, বিয়ে নয়: নুসরাত

বিনোদন

ডেস্ক রিপোর্ট: টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের থেকে বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন ব্যবসায়ী নিখিল জৈন। তবে বিষয়টি নিয়ে শুরু থেকেই চুপ ছিলেন নুসরাত। এদিকে, তিনি গর্ভবতী বলেও খবর প্রকাশিত হয়েছে। নুসরাত কেন নিখিলের সঙ্গে বিয়ে ভাঙছেন না- তা নিয়েও অনেকে কথা শুনিয়েছেন। এবার নীরবতা ভাঙলেন নুসরাত। তিনি জানিয়েছেন, নিখিলকে বিয়েই করেননি তিনি। তাই বিচ্ছেদের প্রশ্নই উঠে না।

২০১৯ সালে তুরস্কে বিয়ে হয়েছিল নিখিল-নুসরাতের। সেই প্রসঙ্গ টেনে নুসরাত জানালেন, তুরস্কের বিবাহ আইন অনুসারে এই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলত, এটা বিয়েই নয়।

বুধবার একটি বিবৃতি জারি করে নিজের যুক্তি প্রকাশ্যে এনে নুসরাত বলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’।

এদিকে খবর বেরিয়েছে মা হবেন নুসরাত। অনাগত সন্তানের পিতৃপরিচয় কী? গত ৫ দিন ধরে নুসরাতকে নিয়ে বিতর্ক তুঙ্গে। শুধু তাই নয়, নিখিলের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হচ্ছে না কেন, এই নিয়ে প্রশ্ন উঠেছে চার দিক থেকে।

বিবৃতি জারি করেই বুধবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরাত লিখেছেন, ‘যে নারী সব শুনেও নীরব থাকেন, এ রকম পরিচয়ে পরিচিত হব না আমি’।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *