নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটকবাহী বাস খাদে, নিহত ২

সারাবাংলা

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটকবাহী বাস খাদে পড়ে গিয়ে দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১০ জন। রবিবার ভোর সাড়ে ৫টার দিকে কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওস্থ ইসলামাবাদ ওয়াহেরপাড়া এলাকার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মোহাম্মদ মুরাদ (৩০) ও কালা ভান্ডারি (৪০)। আর আহতদের পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুর রহমান চৌধুরী জানান, নোয়াখালী থেকে কক্সবাজারগামী পর্যটকবাহী নীলাচল পরিবহনের ঢাকা ওই বাসটি মহাসড়কের ঈদগাঁওস্থ ইসলামাবাদ ওয়াহের পাড়া অংশে পৌঁছা মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে গাড়ির সামনের পুরো অংশ দুমড়ে মুচড়ে গিয়ে গাড়িটি বৈদ্যুতিক খুঁটিতে আটকে যায়। এসময় বাসের দুই যাত্রী নিহত হন এবং ১০ যাত্রী আহত হন। নিহতদের মধ্যে মুরাদের ঘটনাস্থলে ও কালা ভান্ডারির হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। আর স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *