নিয়ম না মানায় জন-দিশার শুটিং বন্ধ

বিনোদন

ডেস্ক রিপোর্ট: করোনাভাইরাস মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর শুরু হয় বলিউড সিনেমার শুটিং। এজন্য বেশ কিছু নিয়ম বেঁধে দেওয়া হয়েছে। কিন্তু সম্প্রতি স্বাস্থ্যবিধি না মানায় বন্ধ করে দেওয়া হয়েছে জন আব্রাহাম ও দিশা পাটানি অভিনীত ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমার শুটিং।

জানা গেছে, মুম্বাইয়ে  নতুন করে করোনার প্রকোপ বেড়েছে। এই অবস্থায় স্বাস্থ্যবিধি মানার বিষয়টিকে খুব গুরুত্ব দেওয়া হচ্ছে। কিন্তু ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমার সেটে কোনো নিয়ম মানা হচ্ছিল না। তাই করোনা প্রটোকল না মানায় শুটিং বন্ধ করে দেওয়া হয়।

মুম্বাইয়ের ওরলিতে সিনেমাটির শুটিং চলছিল। পুলিশের অভিযোগ, শুটিং সেটে কোনো সামাজিক দূরত্ব মানা হয়নি। ফলে প্রশাসনের পক্ষ থেকে শুটিং বন্ধের নির্দেশ দেওয়া হয়।

মুহিত সুরি পরিচালিত ‘এক ভিলেন’ সিনেমাটি মুক্তি পায় ২০১৪ সালে। এতে অভিনয় করেন সিদ্ধার্থ মালহোত্রা, শ্রদ্ধা কাপুর ও রিতেশ দেশমুখ। প্রথম সিনেমার সাফল্যের পর এর সিক্যুয়েল নিয়ে আসছেন মুহিত সুরি। ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমায় জন-দিশা ছাড়াও অভিনয় করছেন অর্জুন কাপুর ও তারা সুতারিয়া। আগামী বছর ফেব্রুয়ারিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *