নুতন বছরে জোট বাঁধবেন সালমান-ক্যাটরিনা

বিনোদন

বিনোদন ডেস্ক: বলিউডের সবচেয়ে নামি-দামি অভিনেতা সালমান খানকে নিয়ে ভক্তদের জানার আগ্রহ কম নয়।

কবে বিয়ে করছেন প্রিয় অভিনেতা আর কবে তার নতুন ছবি আসছে এমন আগ্রহ সব সময় সালমান ভক্তদের। তাই নতুন বছরে ভক্তদের জন্য জানান দিলেন নতুন বছরে জোট বেঁধে ফিরছেন সালমান খান-ক্যাটরিনা কাইফ।

বলিপাড়ায় যতই ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার নাম জড়িয়ে গুঞ্জন ছড়াক, ভাইজানের সঙ্গে অন স্ক্রিন রোমান্স এক্ষুণি মুছতে রাজি নন ক্যাটরিনা।

সূত্রের খবর, সালমান-ক্যাটরিনা নতুন বছরে তাঁদের নবম ছবি  ‘টাইগার ৩’-এর জন্য আরও এক বার জুটি বাঁধতে চলেছেন। পরিচালনায় মণীশ শর্মা। ‘এক থা টাইগার’ পরিচালনা করেছিলেন কবীর খান। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পরিচালক  আলি আব্বাস জাফর। যিনি ক্যাটরিনাকে নিয়ে একটি ছবি করতে চলেছেন।

কবে থেকে শ্যুট শুরু হবে?  শোনা যাচ্ছে, শাহরুখ খানের আগামী ছবি ‘পাঠান’-এর শ্যুট  শেষ হলেই  নতুন ছবিতে হাত রাখবেন মণীশ। কারণ, বাদশা  খানের  ছবিতে  ক্যামিও  চরিত্রে অভিনয় করবেন সালমান। তাই শ্যুট শুরু হবে আগামী  মার্চের  মাঝামাঝি।

যানাযায় ‘টাইগার’  ফ্র্যানচাইজির তৃতীয় ছবির শ্যুট তিনটি ভাগে হবে। শ্যুটিং স্পট মুম্বই এবং মধ্য প্রাচ্য। ছবির প্রথম এবং শেষ ভাগ সম্ভবত শ্যুট হবে মুম্বইয়ে। মাঝের কিছু অংশের জন্য নায়ক-নায়িকা উড়ে যাবেন মধ্য প্রাচ্যের নানা দেশে। যদিও ছবির খলনায়কের ভূমিকায় কে অভিনয় করবেন তা এখনও ঠিক হয়নি।

প্রযোজক যশরাজ ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ছবিতেও ‘’টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন মুখ দেখা যাবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *