নুসরাতকে নেটিজেনদের উদ্ভট প্রস্তাব!

বিনোদন

ডেস্ক রিপোর্ট : মা হওয়ার পর দিনই শুক্রবার টলিউড নায়িকা নুসরাত জাহানের নাম রাখা নিয়ে তামাশা শুরু করেন নেটবাসী। উদ্ভট সব নামের প্রস্তাব করেন তারা। কেউ বলেন ‘যশরত’ রাখতে, কেউ বলেন ‘নিখিলেশ’ রাখতে, কেউ আবার নুসরাতের ছেলের নাম ‘খেসারত’ রাখার প্রস্তাব দেন। এই ঘটনার কয়েক ঘণ্টা না যেতে সদ্যজাতকে নিয়ে নতুন তামাশায় মেতেছেন নেগেরিকরা।

গত বৃহস্পতিবার কলকাতার পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। বর্তমানে সেই সদ্যজাতের সঙ্গে নুসরাতের একটি ছবি ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে।

কী দেখা যাচ্ছে সেই ছবিতে? দেখা যাচ্ছে, হাসপাতালের নীল পোশাক পরে রয়েছেন নুসরাত এবং তার কোলে একটি ঘুমন্ত শিশু। এই ছবি প্রকাশ হতেই হইচই পড়ে গেছে। অনেকে ধরেই নিয়েছেন, হাসপাতাল থেকে ফাঁস হয়ে গেছে নুসরাতের সঙ্গে তার ছেলের ছবি।

কিন্তু একটু খেয়াল করলেই বোঝা যায়, এই ছবিতে প্রযুক্তির সাহায্যে কারিকুরি করে বসিয়ে দেওয়া হয়েছে নুসরাতের মুখ। হাসপাতালের শয্যাতেও নুসরাতের চুল সুবিন্যস্ত এবং তার ঠোঁটে হালকা রঙের লিপস্টিক। বুঝে নিতে অসুবিধা হয় না যে, নুসরাতের পুরনো একটি ছবি থেকে তার মুখটা নিয়ে বসিয়ে দেওয়া হয়েছে অন্য এক নারীর মুখে। সুতরাং সদ্যোজাতটিও যে নুসরাতের সন্তান নয়, তা স্পষ্ট হয়ে যায়।

নুসরাতের সন্তানের ছবি এখনো প্রকাশ করা হয়নি। তবে প্রকাশ হয়েছে নাম। প্রেমিক যশ দাশগুপ্তের সঙ্গে মিলিয়ে ছেলের নাম ঈশান রেখেছেন নায়িকা। এক মুহূর্তের জন্য কাছ-ছাড়া করছেন না তাকে। তার ক্ষুদা লাগছে কি না, বা কোনো রকম অসুবিধা হচ্ছে কি না, এখন সব সময় সে দিকেই নজর নুসরাতের। মা হিসেবে নতুন অধ্যায় শুরু করেছেন তিনি। সঙ্গী হয়েছেন যশ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *