নুসরাতের ভিডিও ফাঁস, দুর্গা সাজায় মৃত্যু ঘনিয়ে

বিনোদন

বিনোদন ডেস্ক: একটি ভিডিও শেয়ার করে অনুরাগীদের মহালয়ার শুভেচ্ছা জানিয়েছিলেন ভারতের পশ্চিমবঙ্গের সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। যে ভিডিওতে মাতৃপক্ষের সূচনায় দেবী দুর্গার বেশে ধরা দিয়েছিলেন তিনি। কিন্তু শুভেচ্ছা তো দূর, পালটা নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখেই পড়তে হয় তাকে। এমনকি খুনের হুমকিও পাচ্ছেন নুসরাত। তাই নিজের শুটিংয়ের সময় অতিরিক্ত নিরাপত্তার আরজি জানিয়েছেন তিনি।

কখনো মাতৃসুলভ চাহনি, আবার কখনো দুষ্টের দমনে হাতে ত্রিশূল নিয়ে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যা দেখে এক নেটজনতার মন্তব্য, ‘মা দুর্গার তো কখনো এরকম লাস্যময়ী রূপ দেখিনি..! ভিডিও পোস্ট করার আগে কি আপনি ঠিক করে দেখেননি?’ আবার ‘বিজ্ঞাপনী প্রচার তো করছেন না.. সত্যিই আপনাকে দেখে নাচ ভুলে যাব মনে হচ্ছে।’ এহেন মন্তব্যও করেছেন অনেকে। নুসরাত কেন ইংরেজিতে ‘শুভ মহালয়া’ লিখেছেন, সেই প্রশ্ন তুলেও কটাক্ষ করেছিলেন।

তবে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা নতুন কিছু নয়। এধরনের আক্রমণে একপ্রকার অভ্যস্তই হয়ে পড়েছেন তারকারা। কিন্তু দুর্গা রূপে ধরা দেয়ায় শুধু কটাক্ষেই বিষয়টি আটকে থাকে না।

মুসলিম হয়ে মা দুর্গা সাজায় একদল কট্টরপন্থী তাকে খুনের হুমকিও দিতে শুরু করে বলে জানান নুসরাত। তারা কমেন্ট বক্সে লেখে, ‘তোমার মৃত্যুর সময় ঘনিয়ে এসেছে। আল্লাহকে ভয় করো। নিজের শরীর ঢেকে রাখতে পারো না? ছিঃ ছিঃ।’ এরপরই তাই লন্ডনে শুটিং করতে গিয়ে খানিকটা চিন্তাতেই তিনি।

ইতিমধ্যেই রাজ্য এবং কেন্দ্রের কাছে অতিরিক্ত নিরাপত্তার বন্দোবস্ত করার অনুরোধ করেছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। পররাষ্ট্র মন্ত্রণালয়েও গোটা বিষয়টি জানিয়েছেন তিনি। বিদেশে যাতে শুটিং করতে গিয়ে কোনো সমস্যায় না পড়তে হয়, সেই কারণেই আরজি জানান নুসরাত। শোনা যাচ্ছে, তার অনুরোধের ভিত্তিতে লন্ডনের ভারতীয় দূতাবাসের সঙ্গে কথা বলছে নয়া দিল্লি। তাই অভিনেত্রীর চিন্তার কোনো কারণ নেই। যদিও এখনো পর্যন্ত এ নিয়ে কোনো লিখিত অভিযোগ দায়ের করেননি নুসরাত জাহান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *